৮ কোম্পানির সভা আজ

স্টাফ রিপোর্টার : শেয়ারবাজারে তালিকাভুক্ত আট কোম্পানির লভ্যাংশ এবং প্রান্তিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদের বোর্ড সভা আজ, ২৩ মে অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হলো : স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স, মার্কেন্টাইল ইন্স্যুরেন্স, সেন্ট্রাল ফার্মা, শ্যামপুর সুগার, সিনোবাংলা, রেনউইক যজ্ঞেশ্বর, ইনফর্মেশন সার্ভিসেস নেটওয়ার্ক এবং ফু-ওয়াং সিরামিক।

কোম্পানিগুলোর মধ্যে স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্সের বিকাল ৩টায়, মার্কেন্টাইল ইন্স্যুরেন্সের বিকাল সাড়ে ৩টায়, সেন্ট্রাল ফার্মার বিকাল ৪টায়, শ্যামপুর সুগারের বিকাল ৪টায়, সিনোবাংলার দুপুর আড়াইটায়, রেনউইক যজ্ঞেশ্বরের বিকাল ৩টায়, ইনফর্মেশন সার্ভিসেস নেটওয়ার্কের বিকাল ৫টায় এবং ফু-ওয়াং সিরামিকের বোর্ড সভা বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।

কোম্পানিগুলোর মধ্যে স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স ও মার্কেন্টাইল ইন্স্যুরেন্সের বোর্ড সভায় লভ্যাংশ এবং সেন্ট্রাল ফার্মা, শ্যামপুর সুগার, সিনোবাংলা, রেনউইক যজ্ঞেশ্বর, ইনফর্মেশন সার্ভিসেস নেটওয়ার্ক ও ফু-ওয়াং সিরামিকের বোর্ড সভায় প্রান্তিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here