৭ কোম্পানির সভা আজ

শেয়ারবাজারে তালিকাভুক্ত সাত কোম্পানির লভ্যাংশ এবং প্রান্তিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদের বোর্ড সভা আজ, ১৮ অক্টোবর বিকালে অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো: বিডি ল্যাম্পস, তাওফিকা ফুডস অ্যান্ড লাভেলো আইসক্রিম, এমজেএল বিডি, ডরিন পাওয়ার, তিতাস গ্যাস, হাইডেলবার্গ সিমেন্ট এবং কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স।

কোম্পানিগুলোর মধ্যে বিডি ল্যাম্পসের বিকাল ৩টায়, তাওফিকা ফুডস অ্যান্ড লাভেলো আইসক্রিমের বিকাল সাড়ে ৩টায়, এমজেএল বিডির বিকাল ৪টায়, ডরিন পাওয়ারের বিকাল সাড়ে ৩টায়, তিতাস গ্যাসের সন্ধ্যা পৌনে ৭টায়, হাইডেলবার্গ সিমেন্টের দুপুর ২.৪৫টায় এবং কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের বোর্ড সভা বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।

কোম্পানিগুলোর মধ্যে বিডি ল্যাম্পস, তাওফিকা ফুডস অ্যান্ড লাভেলো আইসক্রিম, এমজেএল বিডি, ডরিন পাওয়ার ও তিতাস গ্যাসের বোর্ড সভায় সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে। আর হাইডেলবার্গ সিমেন্ট ও কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের বোর্ড সভায় প্রান্তিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here