৬ কোম্পানির সভার তারিখ ঘোষণা

স্টাফ রিপোর্টার : ৬টি কোম্পানির পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। ডিএসইর ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

হা-ওয়েল টক্সটাইল লিমিটেডের সভা আগামী ১৪ নভেম্বর বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির সভায় ৩০ সেপ্টেম্বর,২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

উল্লেখ্য, কোম্পানিটি ২০১৮ সালে প্রথম প্রান্তিকে আয় করেছিল  ৭১ পয়সা।

আর.এন স্পিনিং মিলস লিমিটেডের সভা আগামী ১৩ নভেম্বর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির সভায় ৩০ সেপ্টেম্বর,২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

উল্লেখ্য, কোম্পানিটি ২০১৮ সালে প্রথম প্রান্তিকে আয় করেছিল  ২১ পয়সা।

ইফাদ অটোস লিমিটেডের সভা আগামী ১৪ নভেম্বর বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির সভায় ৩০ সেপ্টেম্বর,২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

উল্লেখ্য, কোম্পানিটি ২০১৮ সালে প্রথম প্রান্তিকে আয় করেছিল ১ টাকা ৭১ পয়সা।

ফার কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ  লিমিটেডের সভা আগামী ১৪ নভেম্বর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির সভায় ৩০ সেপ্টেম্বর,২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

উল্লেখ্য, কোম্পানিটি ২০১৮ সালে প্রথম প্রান্তিকে ৩৯ পয়সা আয় করেছিল।

এসকে ট্রিমস অ্যান্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সভা আগামী ১৩ নভেম্বর বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির সভায় ৩০ সেপ্টেম্বর,২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

উল্লেখ্য, কোম্পানিটি ২০১৮ সালে প্রথম প্রান্তিকে ৭১ পয়সা আয় করেছিল।

ইউনাইটেড পাওয়ার জেনারেশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ১৩ নভেম্বর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির সভায় ৩০ সেপ্টেম্বর,২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

উল্লেখ্য, কোম্পানিটি ২০১৮ সালে প্রথম প্রান্তিকে ৩ টাকা ৭১ পয়সা আয় করেছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here