৬ কোম্পানির পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা

স্টাফ রিপোর্টার : ৬ কোম্পানির পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত নিরীক্ষিত ও অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।  ডিএসই সূত্রে  এ তথ্য জানা গেছে।

গ্রীণ ডেল্টা ইন্স্যুরেন্স : বোর্ড সভা ১০ ফেব্রুয়ারি, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

আইডিএলসি ফাইন্যান্স : বোর্ড সভা ১৭ ফেব্রুয়ারি, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত অর্থবছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

সোনালী আঁশ ইন্ডাস্ট্রিজ : বোর্ড সভা ১৩ ফেব্রুয়ারি, বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

লিগ্যাসি ফুটওয়্যার : বোর্ড সভা ১৪ ফেব্রুয়ারি, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় দ্বিতীয় প্রান্তিকের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

লংকাবাংলা ফাইন্যান্স : বোর্ড সভা ১২ ফেব্রুয়ারি, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত অর্থবছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

আইপিডিসি ফাইন্যান্স : বোর্ড সভা ১০ ফেব্রুয়ারি, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত অর্থবছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের লভ্যাংশ ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here