৪৬ কোম্পানির সভার তারিখ নির্ধারণ

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪৬ কোম্পানি প্রান্তিক প্রতিবেদন প্রকাশের সময়সূচি ঘোষণা করেছে। এর মধ্যে তিনটি কোম্পানির পর্ষদ সভায় সর্বশেষ হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও লভ্যাংশ সংক্রান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। তিনটি কোম্পানির সভায় পর্যালোচনা করা হবে চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন। বাকী কোম্পানিগুলোর পর্ষদ সভায় তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

ইউসিবি

পুঁজিবাজারে তালিকাভুক্ত ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের বোর্ড সভা আগামী ৩০ এপ্রিল অনুষ্ঠিত হবে। ওইদিন বিকাল ৩ টায় কোম্পানিটির সভা হবে।

উল্লেখ্য, হিসাববছরের প্রথম তিন প্রান্তিকে ব্যাংকটির শেয়ার প্রতি আয় বা ইপিএস ছিল ১ টাকা ৭৮ পয়সা। আগের বছর ব্যাংকটি ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছিল। সে বছর ইপিএস ছিল ২ টাকা ৫৮ পয়সা।

ব্যাংক এশিয়া

পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক এশিয়া প্রথম প্রান্তিক প্রকাশ করবে। এ সংক্রান্ত বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল অনুষ্ঠিত হবে। ওইদিন বিকাল ৩ টায় কোম্পানিটির সভা হবে।

গোল্ডেন সন

পুঁজিবাজারে তালিকাভুক্ত গোল্ডেন সন তৃতীয় প্রান্তিক প্রকাশ করবে। কোম্পানির প্রান্তিক প্রকাশের বোর্ড সভা আগামী ৩০ এপ্রিল অনুষ্ঠিত হবে। ওইদিন বিকাল ৫ টায় কোম্পানিটির সভা হবে।

উল্লেখ্য, কোম্পানির অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর’১৮) শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫৪ পয়সা। গত ৩১ ডিসেম্বর, ১৮ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) ছিল ২১ টাকা ৬৪ পয়সা।

লিবরা ইনফিউশন

পুঁজিবাজারে তালিকাভুক্ত লিবরা ইনফিউশন তৃতীয় প্রান্তিক প্রকাশ করবে। কোম্পানির প্রান্তিক প্রকাশের বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল অনুষ্ঠিত হবে। ওইদিন বিকাল ৪ টায় কোম্পানিটির সভা হবে।

গত ৩১ ডিসেম্বর, ১৮ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) ছিল ১ হাজার ৫৮৫ টাকা।

বিএটিবিসি

পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্রিটিশ আমেরিকান টোব্যাকো প্রথম প্রান্তিক প্রকাশ করবে। কোম্পানির প্রান্তিক প্রকাশের বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল অনুষ্ঠিত হবে। ওইদিন বিকাল ৬ টায় কোম্পানিটির সভা হবে।

উল্লেখ্য, কোম্পানির বার্ষিকে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৬৬ টাকা ৮৭ পয়সা।

রূপালী ইন্স্যুরেন্স

পুঁজিবাজারে তালিকাভুক্ত রূপালী ইন্স্যুরেন্স প্রথম প্রান্তিক প্রকাশ করবে। কোম্পানির প্রান্তিক প্রকাশের বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল অনুষ্ঠিত হবে। ওইদিন বিকাল ৩ টায় কোম্পানিটির সভা হবে।

উল্লেখ্য, কোম্পানির গত তৃতীয় প্রান্তিকে (জুলাই’১৮-সেপ্টেম্বর’১৮) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৩ পয়সা। গত ৩০ সেপ্টেম্বর, ১৮ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) ছিল ২২ টাকা ৪১ পয়সা।

এমআই সিমেন্ট

পুঁজিবাজারে তালিকাভুক্ত এমআই সিমেন্ট তৃতীয় প্রান্তিক প্রকাশ করবে। কোম্পানির প্রান্তিক প্রকাশের বোর্ড সভা আগামী ৩০ এপ্রিল অনুষ্ঠিত হবে। ওইদিন বিকাল ৪ টায় কোম্পানিটির সভা হবে।

উল্লেখ্য, কোম্পানির গত দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’১৮) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩১ পয়সা। গত ৩১ ডিসেম্বর, ১৮ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) ছিল ৪৭ টাকা ২৮ পয়সা।

খুলনা পাওয়ার

পুঁজিবাজারে তালিকাভুক্ত খুলনা পাওয়ার কোম্পানি লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০  এপ্রিল সন্ধ্যা পৌন ৬ টায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ২০১০ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

কুইন সাউথ টেক্সটাইল

পুঁজিবাজারে তালিকাভুক্ত কুইন সাউথ টেক্সটাইল তৃতীয় প্রান্তিক প্রকাশ করবে। কোম্পানির প্রান্তিক প্রকাশের বোর্ড সভা আগামী ৩০ এপ্রিল অনুষ্ঠিত হবে। ওইদিন বিকাল ৩ টা ৩০ মিনিটে কোম্পানিটির সভা হবে।

উল্লেখ্য, কোম্পানির গত দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’১৮) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৬ পয়সা। গত ৩১ ডিসেম্বর, ১৮ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) ছিল ১৬ টাকা ৬৫ পয়সা।

খান ব্রাদার্স

পুঁজিবাজারে তালিকাভুক্ত খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৯  এপ্রিল বিকাল ৩ টায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ২০১৪  সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

দেশবন্ধু পলিমার

পুঁজিবাজারে তালিকাভুক্ত দেশবন্ধু পলিমার তৃতীয় প্রান্তিক প্রকাশ করবে। কোম্পানির প্রান্তিক প্রকাশের বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল অনুষ্ঠিত হবে। ওইদিন বিকাল ৩ টায় কোম্পানিটির সভা হবে।

উল্লেখ্য, কোম্পানির গত দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’১৮) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১২ পয়সা। গত ৩১ ডিসেম্বর, ১৮ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) ছিল ১০ টাকা ৯০ পয়সা।

নাভানা সিএনজি

পুঁজিবাজারে তালিকাভুক্ত নাভানা সিএনজি তৃতীয় প্রান্তিক প্রকাশ করবে। কোম্পানির প্রান্তিক প্রকাশের বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল অনুষ্ঠিত হবে। ওইদিন বিকাল ৪ টায় কোম্পানিটির সভা হবে।

উল্লেখ্য, কোম্পানির গত দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’১৮) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৩ পয়সা। গত ৩১ ডিসেম্বর, ১৮ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) ছিল ৩৪ টাকা ৯১ পয়সা।

আরএসআরএম

পুঁজিবাজারে তালিকাভুক্ত রতনপুর স্টিল রি-রোলিং মিলস (আরএসআরএম) লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ এপ্রিল সন্ধ্যা ৬ টায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ২০১৪  সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

এপেক্স ফুডস

পুঁজিবাজারে তালিকাভুক্ত এপেক্স ফুডস তৃতীয় প্রান্তিক প্রকাশ করবে। কোম্পানির প্রান্তিক প্রকাশের বোর্ড সভা আগামী ৩০ এপ্রিল অনুষ্ঠিত হবে। ওইদিন বিকাল ৩ টা ৩০ মিনিটে কোম্পানিটির সভা হবে।

উল্লেখ্য, কোম্পানির গত দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’১৮) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৪ পয়সা। গত ৩১ ডিসেম্বর, ১৮ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) ছিল ১২০ টাকা ৯১ পয়সা।

সায়হাম টেক্সটাইল

পুঁজিবাজারে তালিকাভুক্ত সায়হাম টেক্সটাইল মিলস লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ এপ্রিল বিকাল ৪ টায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ১৯৮৮  সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

এপেক্স স্পিনিং

পুঁজিবাজারে তালিকাভুক্ত এপেক্স স্পিনিং তৃতীয় প্রান্তিক প্রকাশ করবে। কোম্পানির প্রান্তিক প্রকাশের বোর্ড সভা আগামী ৩০ এপ্রিল অনুষ্ঠিত হবে। ওইদিন বিকাল ৩ টায় কোম্পানিটির সভা হবে।

উল্লেখ্য, কোম্পানির গত দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’১৮) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৬ পয়সা। গত ৩১ ডিসেম্বর, ১৮ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) ছিল ৫৩ টাকা ৪৪ পয়সা।

সায়হাম কটন

পুঁজিবাজারে তালিকাভুক্ত সায়হাম কটন মিলস লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ এপ্রিল বিকাল ৩ টায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ২০১২  সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

একমি ল্যাবরেটরিজ

পুঁজিবাজারে তালিকাভুক্ত একমি ল্যাবরেটরিজ লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৮ এপ্রিল বিকাল ৪ টায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ২০১৬  সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

জিবিবি পাওয়ার

পুঁজিবাজারে তালিকাভুক্ত জিবিবি পাওয়ার লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৯  এপ্রিল বিকাল ৩ টায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ২০১২  সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

ওয়াটা কেমিক্যালস

পুঁজিবাজারে তালিকাভুক্ত ওয়াটা কেমিক্যালস লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০  এপ্রিল বিকাল ৫ টায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ১৯৯২  সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

ফার্মা এইডস

পুঁজিবাজারে তালিকাভুক্ত ফার্মা এইডস লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৯  এপ্রিল বিকাল সাড়ে ৩ টায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ১৯৮৭  সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

এইচ আর টেক্সটাইল

পুঁজিবাজারে তালিকাভুক্ত এইচ আর টেক্সটাইল লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৯  এপ্রিল বিকাল সাড়ে ৩ টায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ১৯৯৭  সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

 বসুন্ধরা পেপার মিলস

পুঁজিবাজারে তালিকাভুক্ত বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০  এপ্রিল বিকাল সাড়ে ৪ টায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ২০১৮  সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

মেঘনা সিমেন্ট

পুঁজিবাজারে তালিকাভুক্ত মেঘনা সিমেন্ট মিলস লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০  এপ্রিল বিকাল সাড়ে ৩ টায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ১৯৯৫  সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

বিডি অটোকার্স

পুঁজিবাজারে তালিকাভুক্ত বাংলাদশ অটোকার্স (বিডি অটোকার্স)লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৯  এপ্রিল বিকাল ৪ টায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ১৯৮৮  সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

ইনফরমেশন সার্ভিসেস

পুঁজিবাজারে তালিকাভুক্ত ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৯  এপ্রিল বিকাল ৫ টায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ২০০২  সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

ইস্টার্ন ক্যাবলস

পুঁজিবাজারে তালিকাভুক্ত ইস্টার্ন ক্যাবলস লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৯  এপ্রিল বিকাল ৫ টায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ১৯৮৬  সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

আফতাব অটোমোবাইলস

পুঁজিবাজারে তালিকাভুক্ত আফতাব অটোমোবাইলস লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৯  এপ্রিল বিকাল ৩ টায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ১৯৮৭  সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

আমরা নেটওয়ার্ক

পুঁজিবাজারে তালিকাভুক্ত আমরা নেটওয়ার্ক লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০  এপ্রিল বিকাল ৪ টায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ২০১৭  সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

আমরা টেকনোলজিস

পুঁজিবাজারে তালিকাভুক্ত আমরা টেকনোলজিস লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০  এপ্রিল বিকাল ৫ টায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ২০১২  সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

কাট্টালি টেক্সটাইল

পুঁজিবাজারে তালিকাভুক্ত কাট্টালি টেক্সটাইল লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০  এপ্রিল বিকাল ৪ টায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ২০১৮  সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

এনভয় টেক্সটাইলস

পুঁজিবাজারে তালিকাভুক্ত এনভয় টেক্সটাইলস লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০  এপ্রিল বিকাল ৩ টায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ২০১২  সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

এনবিএল

ন্যাশনাল ব্যাংক লিমিটেড (এনবিএল) পর্ষদ সভার সময়সূচি ঘোষণা করেছে। আগামী ৩০ এপ্রিল, বিকাল পৌনে তিনটায় ওই বৈঠক অনুষ্ঠিত হবে। ব্যাংক সূত্রে এই তথ্য জানা গেছে।

আলোচিত বৈঠকে গত ৩১ ডিসেম্বর, ২০১৮ তারিখে সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে। একই বৈঠকে নেওয়া হবে লভ্যাংশ সংক্রান্ত সিদ্ধান্ত।

গত বছর ব্যাংকটি শেয়ারহোল্ডারদের জন্য ১২ শতাংশ বোনাস শেয়ার ঘোষণা করেছিল। সর্বশেষ বছরের প্রথম তিন প্রান্তিকে এনবিএলের শেয়ার প্রতি আয় বা ইপিএস ছিল ৯০ পয়সা।

ম্যাকসন্স স্পিনিং

পুঁজিবাজারে তালিকাভুক্ত ম্যাকসন্স স্পিনিং মিলস লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৯  এপ্রিল বিকাল ৩ টায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ২০০৯  সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

মেট্টো স্পিনিং

পুঁজিবাজারে তালিকাভুক্ত মেট্টো স্পিনিং লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৯  এপ্রিল বিকাল ৪ টায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ২০০২  সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

অ্যাডভেন্ট ফার্মা

পুঁজিবাজারে তালিকাভুক্ত অ্যাডভেন্ট ফার্মা লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৯  এপ্রিল বিকাল ৩ টায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ২০১৮  সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

আইসিবি ইসলামিক ব্যাংক

পুঁজিবাজারে তালিকাভুক্ত আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ এপ্রিল বিকাল পৌন ২ টায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ১৯৯০  সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স

পুঁজিবাজারে তালিকাভুক্ত এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৮ এপ্রিল বিকাল ৪ টায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ২০০৬  সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

ট্রাস্ট ব্যাংক

পুঁজিবাজারে তালিকাভুক্ত ট্রাস্ট ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ এপ্রিল বিকাল পৌন ৩  টায় কোম্পানির প্রথম প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ২০০৭  সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

জেনেক্স ইনফোসিস

পুঁজিবাজারে তালিকাভুক্ত জেনেক্স ইনফোসিস লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৯ এপ্রিল বিকাল সাড়ে ৩  টায় কোম্পানির তৃতীয়  প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ২০১৯  সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

শেফার্ড ইন্ডাস্ট্রিজ

পুঁজিবাজারে তালিকাভুক্ত শেফার্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ এপ্রিল বিকাল ৪  টায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ২০১৭  সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

মার্কেন্টাইল ব্যাংক

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড (এমবিএল) তাদের পর্ষদ সভার সময়সূচি ঘোষণা করেছে। আগামী ৩০ এপ্রিল, বিকাল তিনটায় ওই বৈঠক অনুষ্ঠিত হবে।

আলোচিত বৈঠকে গত ৩১ ডিসেম্বর, ২০১৮ তারিখে সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে। একই বৈঠকে নেওয়া হবে লভ্যাংশ সংক্রান্ত সিদ্ধান্ত।

গত বছর ব্যাংকটি শেয়ারহোল্ডারদের জন্য ২২ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছিল, যার মধ্যে ছিল ১৭ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাস। সর্বশেষ বছরের প্রথম তিন প্রান্তিকে মার্কেন্টাইল ব্যাংকের শেয়ার প্রতি আয় বা ইপিএস ছিল ২ টাকা ৭০ পয়সা।

আলহাজ টেক্সটাইল

পুঁজিবাজারে তালিকাভুক্ত আলহাজ টেক্সটাইল মিলস লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ এপ্রিল বিকাল সাড়ে ৩  টায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

এসকে ট্রিমস

পুঁজিবাজারে তালিকাভুক্ত এসকে ট্রিমস অ্যান্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ এপ্রিল বিকাল ৪ টায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ২০১৮  সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯  সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। কোম্পানিটি ১৯৮৩  সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

পিডিএল

বস্ত্র খাতের কোম্পানি প্যাসিফিক ডেনিমস লিমিটেড (পিডিএল) তাদের পরবর্তী পর্ষদ সভার সময়সূচি প্রকাশ করেছে। আগামী ৩০ এপ্রিল বিকাল সাড়ে ৪টায় এ বৈঠক অনুষ্ঠিত হবে। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

আলোচিত বৈঠকে চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’১৯-মার্চ’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। প্রতিবেদনটি পর্ষদের অনুমোদন পেলে তা প্রকাশ করবে কোম্পানিটি। তা থেকে জানা যাবে, আলোচিত প্রান্তিকে এ কোম্পানির মুনাফা, শেয়ার প্রতি আয় ইত্যাদি তথ্য।

বঙ্গজ

খাদ্য খাতের কোম্পানি বঙ্গজ লিমিটেড তাদের পরবর্তী পর্ষদ সভার সময়সূচি প্রকাশ করেছে। আগামী ৩০ এপ্রিল বিকাল ৩টায় এ বৈঠক অনুষ্ঠিত হবে।  কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

আলোচিত বৈঠকে চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’১৯-মার্চ’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।  প্রতিবেদনটি পর্ষদের অনুমোদন পেলে তা প্রকাশ করা করা হবে।  তা থেকে জানা যাবে, আলোচিত প্রান্তিকে এ কোম্পানির মুনাফা, শেয়ার প্রতি আয় ইত্যাদি তথ্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here