৩৫১ টাকা দর পতন স্টাইলক্রাফটের

স্টাফ রিপোর্টার: ঢাকা স্টক এক্সচেঞ্জে(ডিএসই)বুধবার (১০,অক্টোবর) ৮.৫০ শতাংশ বা ৩৫১ টাকা ২০ পয়সা শেয়ার প্রতি দাম কমে দাম কমার শীর্ষে (টপটেন লুজার) উঠে এসেছে স্টাইলক্রাফট লি.। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে ।

ডিএসই সূত্র অনুযায়ী,১০,অক্টোবর শেয়ারটি সর্বশেষ ৩৭৩০ টাকা ০০ পয়সা দামে লেনদেন হয়। এদিন কোম্পানিটি ৫ হাজার ৮৬ ট্রেডে ৩৯ হাজার ২৬২ টি শেয়ার লেনদেন করে। যার বাজার মূল্য ১৫ কোটি ৫২ লক্ষ টাকা।

ডিএসইতে কোম্পানিটির সর্বশেষ বাজারমূল্য ৩৬৬১ টাকা ০০ পয়সা থেকে ৪৯০০ টাকা ০০ পয়সায় মধ্যে উঠানামা করছে। গত এক বছরে ডিএসইতে এর সর্বনিম্ন দর ছিল ১৩০১ টাকা ০০ পয়সা ও সর্বোচ্চ ৪৯০০ টাকা ০০ পয়সা।

লুজারে ৮ শতাংশ বা ২ টাকা ০০ পয়সা শেয়ার প্রতি দাম কমে দ্বিতীয় স্থানে রয়েছে ইউনাইটেড ইন্সুরেন্স লি.।কোম্পানিটির সর্বশেষ বাজারমূল্য ২৩ টাকা ০০ পয়সা থেকে ২৩ টাকা ০০ পয়সায় মধ্যে উঠানামা করছে। গত এক বছরে ডিএসইতে এর সর্বনিম্ন দর ছিল ১৯ টাকা ৩০ পয়সা ও সর্বোচ্চ ৩২ টাকা ৫০ পয়সা।

ডিএসই

লুজারে ৭.৬৫ শতাংশ বা ৭ টাকা ৩০ পয়সা শেয়ার প্রতি দাম কমে তৃতীয় স্থানে রয়েছে জুট স্পিনার্স লি. ।কোম্পানিটির সর্বশেষ বাজারমূল্য ১০৪ টাকা ৯০ পয়সা থেকে ১১৫ টাকা ০০ পয়সায় মধ্যে উঠানামা করছে। গত এক বছরে ডিএসইতে এর সর্বনিম্ন দর ছিল ৬৯ টাকা ৬০ পয়সা ও সর্বোচ্চ ১৯১ টাকা ৮০ পয়সা।

লুজারের তালিকায় থাকা অন্যান্য কোম্পানিগুলো হলো,আইসিবি এএমসিএল ফার্স্ট অগ্রণী ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড,আরামিট সিমেন্ট লি.,সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস লি., শমরিতা হসপিটাল লিমিটেড,এ্যাপেক্স স্পিনিং ও নিটিং মিলস্‌ লি.,আমান কটন ফাইবার্স লিমিটেড, রেনউইক যঞ্জেশ্বর এন্ড কোম্পানি (বাংলাদেশ) লি.।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here