১৩ কোম্পানির সভার তারিখ ঘোষণা

স্টাফ রিপোর্টার : ১৩ কোম্পানি লভ্যাংশ এবং প্রান্তিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদের বোর্ড সভার তারিখ জানিয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : ন্যাশনাল ব্যাংক, প্রিমিয়ার সিমেন্ট, সেন্ট্রাল ইন্স্যুরেন্স, কুইনসাউথ টেক্সটাইল, সাফকো স্পিনিং, ওয়াটা কেমিক্যাল, আনলিমা ইয়ার্ন, সিলকো ফার্মা, সাউথইস্ট ব্যাংক, রূপালী ব্যাংক, বিচ হ্যাচারি, নুরানী ডাইং এবং আরামিট।

কোম্পানিগুলোর মধ্যে ন্যাশনাল ব্যাংকের ২৯ জুন বিকাল ৩টায়, প্রিমিয়ার সিমেন্টের ২৯ জুন বিকাল ৪টায়, সেন্ট্রাল ইন্স্যুরেন্সের ৩০ জুন বিকাল ৩টায়, কুইনসাউথ টেক্সটাইলের ৩০ জুন বিকাল ৪টায়, সাফকো স্পিনিংয়ের ৩০ জুন বিকাল ৩টায়, ওয়াটা কেমিক্যালের ৩০ জুন বিকাল ৫টায়, আনলিমা ইয়ার্নের ২৯ জুন বিকাল ৩টায়, সিলকো ফার্মার ২৯ জুন বিকাল সাড়ে ৩টায়, সাউথইস্ট ব্যাংকের ৩০ জুন বিকাল সাড়ে ৩টায়, রূপালী ব্যাংকের ২৮ জুন বিকাল ২টায়, বিচ হ্যাচারির ২৫ জুন বিকাল ২টায়, নুরানী ডাইংয়ের ৩০ জুন বিকাল ৩টায় এবং আরামিটের বোর্ড সভা ২৮ জুন বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।

কোম্পানিগুলোর মধ্যে সেন্ট্রাল ইন্স্যুরেন্সের লভ্যাংশ, প্রিমিয়ার সিমেন্ট, কুইনসাউথ টেক্সটাইল, সাফকো স্পিনিং, ওয়াটা কেমিক্যাল, আনলিমা ইয়ার্ন, সিলকো ফার্মা, বিচ হ্যাচারি, নুরানী ডাইং ও আরামিটের ৯ মাসের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং সাউথইস্ট ব্যাংক, রূপালী ব্যাংক ও ন্যাশনাল ব্যাংকের বোর্ড সভায় ৩ মাসের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা প্রকাশ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here