১৩ কোম্পানির সভার তারিখ ঘোষণা

অর্থনৈতিক প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৩ কোম্পানির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদের বোর্ড সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : খুলনা পাওয়ার, স্টাইল ক্রাফট, ইস্টার্ন হাউজিং, অলটেক্স, মোজাফফর হোসাইন স্পিনিং মিলস, জাহিন টেক্স, শাশা ডেনিমস, এমবি ফার্মা, রহিম টেক্সটাইল, মালেক স্পিনিং, সামিট এলায়েন্স পোর্ট, এপেক্স স্পিনিং এবং এপেক্স ফুডস।

কোম্পানিগুলোর মধ্যে খুলনা পাওয়ারের ১০ জুন বিকাল ৪টায়, স্টাইল ক্রাফটের ১১ জুন বিকাল ২টায়, ইস্টার্ন হাউজিংয়ের ১১ জুন বিকাল ২.৩০টায়, অলটেক্সের ১১ জুন বিকাল ৩টায়, মোজাফফর হোসাইন স্পিনিং মিলসের ১১ জুন বিকাল ৩টায়, জাহিন টেক্সের ১৬ জুন বিকাল ৪টায়, শাশা ডেনিমসের ১১ জুন বিকাল ৫টায়, এমবি ফার্মার ১১ জুন বিকাল ৩টায়, রহিম টেক্সটাইলের ১১ জুন বিকাল ২.৪৫টায়, মালেক স্পিনিংয়ের ১১ জুন দুপুর ১.৪৫টায়, সামিট এলায়েন্স পোর্টের ১০ জুন বিকাল ৩টায়, এপেক্স স্পিনিংয়ের ৯ জুন বিকাল ২টায় এবং এপেক্স ফুডসের বোর্ড সভা ৯ জুন বিকাল ২.৩০টায় অনুষ্ঠিত হবে।

কোম্পানিগুলোর বোর্ড সভায় ৩১ মার্চ ২০২০ (২০১৯ সালের জুলাই থেকে ২০২০ সালের মার্চ পর্যন্ত) সমাপ্ত ৯ মাসের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here