১২ কোম্পানির সভার তারিখ ঘোষণা

পরিচালনা পর্ষদের সভার (বোর্ড সভা) তারিখ জানিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ১২ কোম্পানি। কোম্পানিগুলোর সভায় সমাপ্ত সময়ের অনীরিক্ষিত ও নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে-

এফএএস ফিন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৬ নভেম্বর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। গত ৩১ মার্চ, ২০২১ তারিখে অনিরীক্ষিত সমাপ্ত হিসাব বছরের জন্য আর্থিক প্রতিবেদন ও ইপিএস প্রকাশ করবে।। একই সভায় ৩০ জুন, ২০২১ পর্যন্ত কোম্পানিটি দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

অরিয়ন ফার্মা লিমিটেড: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৮ নভেম্বর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০২১ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

স্যালভো কেমিক্যাল লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১০ নভেম্বর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০২১ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

ফার্মা এইডস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৯ নভেম্বর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০২১ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

অরিয়ন ইনফিউশন লিমিটেড: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৮ নভেম্বর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০২১ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

বিবিএস ক্যাবলস লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৭ নভেম্বর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। গত ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে অনিরীক্ষিত সমাপ্ত হিসাব বছরের জন্য আর্থিক প্রতিবেদন ও ইপিএস প্রকাশ করবে।

বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৭ নভেম্বর বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। গত ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে অনিরীক্ষিত সমাপ্ত হিসাব বছরের জন্য আর্থিক প্রতিবেদন ও ইপিএস প্রকাশ করবে।

আলিফ ইন্ডাস্ট্রিজ লিমিটেড: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৯ নভেম্বর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০২১ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

আলিফ ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেড: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৯ নভেম্বর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০২১ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

জুট স্পিনার্স লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৬ নভেম্বর সকাল ১১টায় অনুষ্ঠিত হবে। গত ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে অনিরীক্ষিত সমাপ্ত হিসাব বছরের জন্য আর্থিক প্রতিবেদন ও ইপিএস প্রকাশ করবে।

শেফার্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৬ নভেম্বর বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। গত ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে অনিরীক্ষিত সমাপ্ত হিসাব বছরের জন্য আর্থিক প্রতিবেদন ও ইপিএস প্রকাশ করবে।

ন্যাশনাল টি কোম্পানি লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১১ নভেম্বর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। গত ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে অনিরীক্ষিত সমাপ্ত হিসাব বছরের জন্য আর্থিক প্রতিবেদন ও ইপিএস প্রকাশ করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here