১১ কোম্পানির সভা আজ

স্টাফ রিপোর্টার : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১১ কোম্পানির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদের বোর্ড সভা বৃহস্পতিবার, ১১ জুন বিকালে অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : স্টাইলক্রাফট, ইস্টার্ন হাউজিং, অলটেক্স, মোজাফফর হোসাইন স্পিনিং, শাশা ডেনিমস, এমবি ফার্মা, রহিম টেক্সটাইল, মালেক স্পিনিং, সাভার রিফ্রাক্টরিজ, এনভয় টেক্সটাইল এবং সিভিও পেট্রোকেমিক্যাল।

কোম্পানিগুলোর মধ্যে স্টাইলক্রাফটের বিকাল ২টায়, ইস্টার্ন হাউজিংয়ের বিকাল ২.৩০টায়, অলটেক্সের বিকাল ৩টায়, মোজাফফর হোসাইন স্পিনিংয়ের বিকাল ৩টায়, শাশা ডেনিমসের বিকাল ৫টায়, এমবি ফার্মার বিকাল ৩টায়, রহিম টেক্সটাইলের বিকাল ২.৪৫টায়, মালেক স্পিনিংয়ের দুপুর ১.৪৫টায়, সাভার রিফ্রাক্টরিজের বিকাল ২টায়, এনভয় টেক্সটাইলের বিকাল ৩টায় এবং সিভিও পেট্রোকেমিক্যালের বোর্ড সভা বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে।

কোম্পানিগুলোর বোর্ড সভায় ৩১ মার্চ ২০২০ (২০১৯ সালের জুলাই থেকে ২০২০ সালের মার্চ পর্যন্ত) সমাপ্ত ৯ মাসের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here