সুতা বিক্রির চুক্তি সংশোধন মতিন স্পিনিংয়ের

স্টাফ রিপোর্টার : মতিন স্পিনিং মিলস লিমিটেড ৬টি ক্রেতা প্রতিষ্ঠানের কাছে সুতা বিক্রির চুক্তি সংশোধন করেছে। প্রতিষ্ঠানগুলো হচ্ছে- ফ্ল্যামিঙ্গো ফ্যাশনস লিমিটেড, জিন্নাত অ্যাপারেলস লিমিটেড, জিন্নাত ফ্যাশনস লিমিটেড, জিন্নাত নিটওয়্যার লিমিটেড, হামজা টেক্সটাইলস লিমিটেড ও মাওনা ফ্যাশনস লিমিটেড। মতিন স্পিনিং মিলস ও আলোচিত ৬ কোম্পানির পরিচালকবৃন্দ অভিন্ন অর্থাৎ একই মালিকানার কোম্পানি এগুলো। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

জানা গেছে, সংশোধিত চুক্তিটি চলতি বছরের ১ জুলাই কার্যকর করা হয়েছে। এ কারণে এই প্রতিষ্ঠানগুলোর সঙ্গে সম্পাদিত সংশোধিত চুক্তিটি বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর অনুষ্ঠিত মতিন স্পিনিং মিলসের বার্ষিক সাধারণ সভায় (এজিএম) অনুমোদন করিয়ে নেওয়া হয়।

প্রাথমিকভাবে চুক্তিটির মেয়াদ নির্ধারণ করা হয়েছে ২ বছর। তবে যে কোনো প্রতিষ্ঠান এক মাসের আগাম নোটিস দিয়ে এই চুক্তি বাতিল করতে পারবে।

সংশোধিত চুক্তি অনুসারে, ফ্ল্যামিঙ্গো ফ্যাশনস লিমিটেড ১০ লাখ ডলার থেকে ৯৫ লাখ ডলার মূল্যের সুতা কিনবে। জিন্নাত অ্যাপারেলস লিমিটেড ১০ লাখ থেকে ৫৫ লাখ ডলার, জিন্নাত ফ্যাশনস লিমিটেড ১০ লাখ থেকে ৭৫ লাখ ডলার, জিন্নাত নিটওয়্যার লিমিটেড ১০ লাখ থেকে ৯৮ লাখ ডলার, হামজা টেক্সটাইলস লিমিটেড ১০ লাখ থেকে ৪৫ লাখ ডলার ও মাওনা ফ্যাশনস লিমিটেড ১০ লাখ থেকে ৪০ লাখ ডলার মূল্যের সুতা কিনবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here