সমুদ্র তীরে ফারিয়া, বললেন ‘সত্য তোমাকে মুক্তি দেবে

শবনম ফারিয়া নেই। না, কোথায়ও নেই- এমনটা বললে ভুল হবে। ফেসবুকে শবনম ফারিয়া নেই। অজস্র, শত সহস্র ভক্ত জানতে চায় তাদের প্রিয় অভিনেত্রী কোথায়? অবশ্য খুঁজলে কি না পাওয়া যায়। শবনম ফারিয়া সরব রয়েছেন ইনস্টাগ্রামে। সেখানেই দেখা গেল সমুদ্রের ভেজা বাতাসে নিজেকে মেলে দিয়েছেন। নিরব কথোপকথন জলজ সমুদ্রের সঙ্গে। কী কথা?

সে কথা শবনম ফারিয়াই জানেন। তবে অনুমান করা যায় সাম্প্রতিক সময়ে কক্সবাজারে কোনো নাটকের শুটিঙে গিয়েছিলেন। অভিনেতা মনোজ ফারিয়ার একটি ছবিও তুলে দিয়েছেন। ফিল্মি স্টাইলের ছবিতে ফারিয়ার নায়িকা সত্তা প্রকাশিত হয়েছে। অন্তত এমনটাই বলছেন এই অভিনেত্রী।

নায়িকা সুলভ একটি ছবি পোস্ট করেছেন শবনম ফারিয়া। যেখানে দেখা যাচ্ছে দোপাট্টা মাথার ওপরে তুলে ধরেছেন। ফারিয়া ছবির ক্যাপশনে লিখেছেন, ‘Thanks @mr._manoj_pramanik for waking up my inner নায়িকা স্বত্বা।’

আরেকটি ছবি পোস্ট করেছেন শবনম ফারিয়া। ধারণা করা হচ্ছে এটি কক্সবাজারের পাশে মেরিন ড্রাইভের ধারের একটি রিসোর্ট তোলা। ছবিতে ভাবালুতা স্পষ্ট হয়েছে। খুব গভীরভাবে টেনে নিচ্ছেন প্রকৃতির ঘ্রাণ। মিথ্যাকে কার্বন ডাই অক্সাইডের মকতো ত্যাগ করে গ্রহণ করছেন চির সবুজ সত্য। যার কারণেই ছবির সঙ্গে লিখেছেন, ‘সত্য তোমাকে মুক্তি দেবে।’

শবনম ফারিয়া। অভিনেত্রী ও মডেল হিসেবে সুখ্যাতি তাঁর। সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়। বিশেষ করে ইনস্টাগ্রামে তো দেশের ব্যাপক জনপ্রিয়। বাংলাদেশি যে ক’জন শোবিজ তারকা ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয় তাদের মধ্যে অন্যতম শবনম ফারিয়া। যার অনেকগুলো ছবি রয়েছে যাতে লাইকের সংখ্যা লক্ষাধিক করে।  জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। দেবী চলচ্চিত্রে নীলু চরিত্রে অভিনয় করে বাচসাস চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন এই তারকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here