শেয়ারহোল্ডারদের ই-মেইলে আর্থিক প্রতিবেদন পাঠিয়েছে মতিন স্পিনিং

স্টাফ রিপোর্টার : ই-মেইলে শেয়ারহোল্ডারদের ২০১৯-২০ অর্থবছরের আর্থিক প্রতিবেদনের সফটকপি পাঠিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি মতিন স্পিনিং মিলস লিমিটেড।

মঙ্গলবার, ০৮ ডিসেম্বর কোম্পানিটি বেনিফিশিয়ারি ওনার্স (বিও) অ্যাকাউন্টধারী বিনিয়োগকারীদের ই-মেইলে এই তথ্য পাঠিয়েছে।

পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের নির্দেশনা অনুসারে শেয়ারহোল্ডারদের ই-মেইলে আর্থিক প্রতিবেদন পাঠানো হয়েছে। একই সঙ্গে কোম্পানির ওয়েবসাইটে (www.matinspinning.com) এই তথ্য প্রকাশ করা হয়েছে।

কোম্পানি সচিব স্বাক্ষরিত চিঠিতে বলা হয়, কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) ভার্চ্যুয়ালি অনুষ্ঠিত হবে। এজিএম শুরুর ২৪ ঘণ্টা আগে শেয়ারহোল্ডাদের আর্থিক প্রতিবেদন নিয়ে যে কোনো প্রশ্ন অথবা মন্তব্য থাকলে https;//matinspinn.bdvirtualagm.com এ জানাতে হবে।

উল্লেখ্য, গত ৩১ অক্টোবর ৩০ জুন, ২০২০ সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ১৮ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করে মতিন স্পিনিং মিলস লিমিটেড।

লভ্যাংশ অনুমোদনের লক্ষ্যে কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। ওইদিন সকাল ১১টায় ডিজিটাল প্লাটফর্মে এজিএম অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট ২৬ নভেম্বর নির্ধারণ করা হয়।

সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ১৬ পয়সা। গত বছরের একই সময়ে ছিলো ৯৭ পয়সা। আর সমাপ্ত বছরে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদমূল্য (এনএভিপিএস) হয়েছে ৪৯ টাকা ২৯ পয়সা। এর আগের বছর ছিলো ৪২ টাকা ৯০ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here