শাহজীবাজার পাওয়ারের নতুন চেয়ারম্যান নিয়োগ

পুঁজিবাজারে তালিকাভুক্ত জ্বালানি ও বিদ্যুৎ খাতের কোম্পানি শাহজীবাজার পাওয়ার কোম্পানি লিমিটেড নতুন চেয়ারম্যান মনোনীত করেছে। কোম্পানিটির চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করছেন বিশিষ্ট শিল্পোদ্যাক্তা আনিস সালাহউদ্দিন আহমেদ।

বুধবার, ৯ জুন অনুষ্ঠিত শাহজীবাজার পাওয়ার কোম্পানির পরিচালনা পর্ষদের বৈঠকে তাকে চেয়ারম্যান মনোনীত করা হয়।কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

আনিস সালাহউদ্দিন আহমেদ ইতালি ও ইন্দোনেশিয়ায় উচ্চতর ডিপ্লোমা গ্রহণ করেন। তিনি ১৯৮৬ সালে গার্মেন্টস বায়িংহাউজে নতুন ক্যারিয়ার শুরু করেন। এ সময় পেশাগত প্রয়োজনে ঘন ঘন ইউরোপ ও দূরপ্রাচ্যের বিভিন্ন দেশ ভ্রমণ করতে হয়। আর তাতে তৈরি টেক্সটাইল ও পোশাক খাতের ব্যবসার নানাদিক সম্পর্কে জানা এবং কার্যকর অভিজ্ঞতা সঞ্চয়ের সুযোগ হয়। ১৯৯৬ সালে তিনি ইয়ুথ গ্রুপের অংশীদার হিসেবে ব্যবসায়িক জীবন শুরু করেন। সময়ের বিবর্তনে তিনি টেক্সটাইল ও অন্যান্য ম্যানুফেকচারিং শিল্পে অসাধারণ দক্ষ হয়ে উঠেন।

তিনি নন-ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠান ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড এবং অস্ট্রেলিয়ান ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালনা পর্ষদের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here