লভ্যাংশ ঘোষণা করবে ৬ কোম্পানির

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানি ৩১ ডিসেম্বর, ২০১৮ নিরীক্ষিত ও অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করবে। ডিএসই সূত্রে জানা গেছে।

কোম্পানিগুলো হলো: বিএটিবিসি, ডাচ্-বাংলা ব্যাংক, আইসিবি ইসলামী ব্যাংক, ইউনাইটেড ইন্স্যুরেন্স, জিএসপি ফাইন্যান্স, উত্তরা ফাইন্যান্স লিমিটেড।

বিএটিবিসি : ১১ মার্চ, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হতে পারে বলে জানা গেছে।

ডাচ্-বাংলা ব্যাংক : ব্যাংকটির সভা ১২ মার্চ, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। অর্থবছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হতে পারে বলে জানা গেছে।

আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড : ব্যাংকটির সভা ১২ মার্চ, দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। অর্থবছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হতে পারে বলে জানা গেছে।

ইউনাইটেড ইন্স্যুরেন্স : ১৪ মার্চ, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। অর্থবছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হতে পারে বলে জানা গেছে।

জিএসপি ফাইন্যান্স : ১৪ মার্চ, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। অর্থবছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হতে পারে বলে জানা গেছে।

উত্তরা ফাইন্যান্স : ২০ মার্চ, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। অর্থবছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হতে পারে বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here