রয়েল টিউলিপের তৃতীয় প্রান্তিক প্রকাশ, লেনদেন শুরু মঙ্গলবার

স্টাফ রিপোর্টার : মঙ্গলবার, ১৬ জুলাই দেশের উভয় শেয়ারবাজারে লেনদেন শুরু হতে যাওয়া পাঁচ তারকা হোটেল রয়েল টিউলিপের সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা লিমিটেডের ২০১৮-২০১৯ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

‘এন’ ক্যাটাগরির আওতায় লেনদেন শুরু করতে যাওয়া রয়েল টিউলিপের ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) কোম্পানি ট্রেডিং কোড হবে ‘SEAPEARL’। আর কোম্পানি কোড হবে ২৯০০৪। আর চিটাগং স্টক এক্সচেঞ্জের (সিএসই) স্ক্রিপ আইডি ১৮০১১। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সুত্রে জানা যায়, আলোচিত সময়ে (জানুয়ারি – মার্চ’১৯) কোম্পানিটির কর পরিশোধের পর প্রকৃত মুনাফা হয়েছে ২ কোটি ৭৫ লাখ ৬০ হাজার টাকা। আইপিও শেয়ারসহ কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৪ পয়সা। আইপিও শেয়ার বাদে ইপিএস হয়েছে ২৮ পয়সা।

অপরদিকে জুলাই’১৮ – মার্চ’১৯ পর্যন্ত নয় মাসে কোম্পানিটির কর পরিশোধের পর প্রকৃত মুনাফা হয়েছে ৬ কোটি ১০ লাখ ৬০ হাজার টাকা। আইপিও শেয়ারসহ কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৩ পয়সা। আইপিও শেয়ার বাদে ইপিএস হয়েছে ৬১ পয়সা। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) আইপিও শেয়ারসহ  হয়েছে ১০ টাকা ৯৫ পয়সা। আর আইপিও শেয়ার ছাড়া ১১ টাকা ৯ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here