রহমান ইক্যুইটির উদ্বোধন উপলক্ষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্রোকারেজ হাউজ হিসেবে লেনদেন শুরু করেছে রহমান ইক্যুইটি ম্যানেজমেন্ট লিমিটেড। নতুন যাত্রা শুরু উপলক্ষে কোম্পানিটির সফলতা কামনায় দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়েছে।মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) রহমান ইক্যুইটি ম্যানেজমেন্ট লিমিটেডের প্রধান কার্যালয়ে এই দোয়া ও মোনাজাত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

লেনদেনে শুরুর বিষয়ে রহমান ইক্যুইটি ম্যানেজমেন্ট লিমিটেডের সিইও মো. মেহেদী আরাফাত বলেন, আমরা সকল কাজ সুন্দরভাবে শেষ করতে পারায় আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। আমাদের পরিকল্পনা আছে গ্রাহকদের আগ্রহের উপর ভিত্তি করে দেশব্যাপী আমাদের কার্যক্রম ছড়িয়ে দেব। প্রতি সপ্তাহে শনিবার আমরা ফ্রি বিনিয়োগ শিক্ষা কার্যক্রম চালিয়ে যাবো। এতে করে আমাদের বিনিয়োগকারীরা সহজে জেনে বুঝে মার্কেটে আসতে সহায়ক হবে।

এদিকে আজ একই দিনে লেনদেন শুরু করেছে ইউনুছ গ্রুপের একটি প্রতিষ্ঠান সোনালী সিকিউরিটিজ লিমিটেড এবং ক্রিকেটার সাকিব আল হাসানের মোনার্ক হোল্ডিংস লিমিটেড। এর আগে গতকাল লেনদেন শুরু করেছে রহমান ইক্যুইটি ম্যানেজমেন্ট লিমিটেড ও থ্রিআই সিকিউরিটিজ লিমিটেড।

ডি-মিউচ্যুয়ালাইজেশন স্কীমের আওতায় এখন পর্যন্ত ৫৮টি প্রতিষ্ঠানের অনুকূলে Trading Right Entitlement Certificate (TREC) ইস্যু করা হয়। এর মধ্যে ৫২টির সনদ হস্তান্তর করা হয়েছে। এসব অনুমোদনপ্রাপ্ত ব্রোকারেজ হাউস ডিএসই’র মালিকানা পাবে না। তবে তালিকাভুক্ত কোম্পানীর শেয়ার কেনাবেচা করতে পারবেন। অনুমোদনপ্রাপ্ত ট্রেক হোল্ডারদের মধ্যে প্রথম ধাপে ৪টি লেনদেন শুরু করলো। বাকিগুলো ধারাবাহিকভাবে লেনদেনে ফিরবে।

রহমান ইক্যুইটি ম্যানেজমেন্ট লিমিটেডের Registration Certificate No. Reg.-3.1/DSE-288/2021/557, dated Dec 02, 2021 and Stock-Dealer Registration Certificate No.: Reg.-3.1/DSE-288/2021/558, dated Dec 02, 2021. হাউজটির তিন ডিজিটের আইডি কোড হচ্ছে DLRRML.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here