যেসব কোম্পানি লভ্যাংশ ঘোষণা করেছে ও করে নি

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভূক্ত ২২ কোম্পানি ৩০ জুন ২০২০ সমাপ্ত অর্থবছরে লভ্যাংশ ঘোষণা করেছে। এবং ৫ কোম্পানি লভ্যাংশ ঘোষণা করেনি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সোনালী পেপার অ্যান্ড বোর্ড মিলস লিমিটেডের পরিচালনা পর্ষদ ৩০ জুন ২০২০ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ১৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ৫ শতাংশ নগদ ও ১০ শতাংশ বোনাস।

জানা গেছে, সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন অনযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ১ টাকা ৬১ পয়সা এবং চলতি বছরের ৩০ জুন কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৩০৭ টাকা ৮৮ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম)আগামী ২৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। লভ্যাংশ বিতরণে শেয়ারহোল্ডার নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৯ নভেম্বর।

বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস লিমিটেডের পরিচালনা পর্ষদ ৩০ জুন ২০২০ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ৫ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাস।

জানা গেছে, সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন অনযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ৭০ পয়সা এবং চলতি বছরের ৩০ জুন কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৫ টাকা ৭০ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম)আগামী ২৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। লভ্যাংশ বিতরণে শেয়ারহোল্ডার নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ নভেম্বর।

স্কয়ার ফার্মা লিমিটেডের পরিচালনা পর্ষদ ৩০ জুন ২০২০ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ৫২ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ৪৭ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাস।

জানা গেছে, সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন অনযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ১৫ টাকা ৮২ পয়সা। যা আগের বছর একই সময়ে ছিলো ১৪ টাকা ৯৮ পয়সা। চলতি বছরের ৩০ জুন কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৯১ টাকা ৫৭।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম)আগামী ১৫ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। লভ্যাংশ বিতরণে শেয়ারহোল্ডার নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২২ নভেম্বর।

এছাড়া কোম্পানিটি ২৫০ কোটি টাকা দিয়ে বিএমআরই, ক্যাপিটাল মেশিনারী এবং জমি ক্রয় বাবদ খরচ করবে বলে কোম্পানির পরিচালনা পর্ষদ সভায় সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি (ডেসকো) লিমিটেডের পরিচালনা পর্ষদ ৩০ জুন ২০২০ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর পুরোটাই নগদ।

জানা গেছে, সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ১ টাকা ১৫ পয়সা এবং চলতি বছরের ৩০ জুন কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৪৬ টাকা ৭৬ পয়সা।

ঘোষিত ডিভিডেন্ড বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৯ জানুয়ারী সকাল ১০টায় ডিজিটাল প্লার্টফমে অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ১৯ নভেম্বর।

কেয়া কসমেটিকস লিমিটেডের ২২তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। কোম্পানির চেয়ারম্যান আব্দুুল খালেক পাঠানের সভাপতিত্বে সভায় স্পন্সর ও সাধারণ শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ স্টক লভ্যাংশ প্রদানের ঘোষণা দেয়া হয়।

ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড শেয়ার হোল্ডারদের জন্য ২০০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর পুরোটাই নগদ। এই লভ্যাংশ সাধারণ বিনিয়োগকারীদের জন্য। ৩০ জুন ২০২০ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এই লভ্যাংশ ঘোষণা করা হয়।

সূত্র মতে,  সাধারণ বিনিয়োগকারীদের ২০০  শতাংশ লভ্যাংশ দিলেও উদ্যোক্তা পরিচালকরা নিলেন ৭৫ শতাংশ। জানা গেছে, সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ২৪ টাকা ২১ পয়সা এবং চলতি বছরের ৩০ জুন কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৬৪ টাকা ৪৮ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম)আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৯ নভেম্বর।

নাভানা সিএনজি লিমিটেড শেয়ার হোল্ডারদের জন্য ১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর পুরোটাই নগদ। ৩০ জুন ২০২০ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এই লভ্যাংশ ঘোষণা করা হয়।

জানা গেছে, সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ৯০ পয়সা এবং চলতি বছরের ৩০ জুন কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে  ৩৫  টাকা ৬৩পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম)আগামী ২৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৮ নভেম্বর।

আফতাব অটোমোবাইলস লিমিটেড শেয়ার হোল্ডারদের জন্য ১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর পুরোটাই নগদ। ৩০ জুন ২০২০ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এই লভ্যাংশ ঘোষণা করা হয়।

জানা গেছে, সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ৯ পয়সা এবং চলতি বছরের ৩০ জুন কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৬০ টাকা ২০ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম)আগামী ২৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৮ নভেম্বর।

রেনেটা গত ৩০ জুন, ২০২০ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য ১৪০ শতাংশ লভ্যাংশ ঘোষনা করেছে। এর মধ্যে ১৩০% নগদ ও ১০% বোনাস লভ্যাংশ। সর্বশেষ বছরে কোম্পানির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৫.২৯ টাকা। আগের বছর ছিল ৪২.৩৯ টাকা।

সর্বশেষ বছরে কোম্পানির সমন্বিত শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ছিল ৫২.৮৯ টাকা। আগের বছর ছিল ৪৭.৭৬ টাকা। গত ৩০ জুন, ২০২০ তারিখে কোম্পানির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৪৫ টাকা ৬৫ পয়সা।

কোম্পানিটি ৪৭তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৯ ডিসেম্বর সকাল ১১টায় ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হবে। কোম্পানি রেকর্ড তারিখ নির্ধারণ করেছে ১৬ নভেম্বর।

জেএমআই সিরিঞ্জ অ্যান্ড মেডিক্যাল ডিভাইস লিমিটেডে ৩০ জুন ২০২০ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ৩০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর পুরোটাই নগদ। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ৪ টাকা ৩৫ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১২১ টাকা ৬৬ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম)আগামী ২৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ নভেম্বর।

নূরানী ডায়িং গত ৩০ জুন, ২০২০ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য ১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর পুরোটাই বোনাস লভ্যাংশ। সর্বশেষ বছরে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৪১ টাকা। আগের বছর আয় ছিল ১.১৮ টাকা (এডজাস্টেড)।

সর্বশেষ বছরে কোম্পানির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ছিল ০.৬৭ টাকা (নেগেটিভ)। আগের বছর পজেটিভ ছিল ০.৪০ টাকা (এডজাস্টেড)। গত ৩০ জুন, ২০২০ তারিখে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১১ টাকা ২৩ পয়সা।

কোম্পানিটি বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৪ ডিসেম্বর সকাল ১১টায় ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হবে। কোম্পানি রেকর্ড তারিখ নির্ধারণ করেছে ১৭ নভেম্বর।

সিমটেক্স ইন্ডাস্ট্রিজের পরিচালনা পর্ষদ ৩০ জুন ২০২০ সমাপ্ত অর্থবছরে শুধুমাত্র সাধারন শেয়ারহোল্ডারদের জন্য ৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

সূত্র মতে, সমাপ্ত অর্থবছরের কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ০.৫৬ টাকা। চলতি বছরের ৩০ জুন কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২১ টাকায়।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। কোম্পানিটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৫ নভেম্বর।

মেঘনা সিমেন্ট মিলস লিমিটেড গত ৩০ জুন ২০২০ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য ১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এরমধ্যে ৫ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাস লভ্যাংশ।

মালেক স্পিনিং মিল লিমিটেড গত ৩০ জুন ২০২০ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য কোনো লভ্যাংশ ঘোষণা করেনি। কোম্পানিটি আলোচিত বছরের জন্য শেয়ারহোল্ডারদেরকে লভ্যাংশ না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

সূত্র মতে, সর্বশেষ অর্থবছরে (২০১৯-২০২০) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (ইপিএস) করেছে ১ টাকা ৬৮ পয়সা । যা আগের বছর একই সময় ছিল ৭৬ পয়সা। ৩০ জুন,২০ শেষে শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৪২ টাকা ৯০ পয়সা।যা আগের বছর একই সময় ছিল ৪৫ টাকা ১৩ পয়সা।

আগামী ২৪ ডিসেম্বর কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ১৫ নভেম্বর।

বিবিএস ক্যাবলস লিমিটেড গত ৩০ জুন ২০২০ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানিটি আলোচিত বছরের জন্য শেয়ারহোল্ডারদেরকে ২০ শতাংশ লভ্যাংশ দেবে। যার মধ্যে ১০ শভ্যাংশ নগদ লভ্যাংশ এবং ১০ শতাংশ বোনাস।

গত ২০১৮-১৯ অর্থবছরেও কোম্পানিটি শেয়ারহোল্ডারদেরকে ২০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল। কোম্পানির তথ্য মতে, সর্বশেষ অর্থবছরে (২০১৯-২০২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) করেছে ৬ টাকা ৬৬ পয়সা। যা আগের বছর একই সময় ছিল ৯ টাকা ১৭ পয়সা। ৩০ জুন,২০ শেষে শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩২ টাকা ৫২ পয়সা। যা আগের বছর একই সময় ছিল ২৯ টাকা ৪৫ পয়সা।

আগামী ২৪ ডিসেম্বর সকাল ১০ টায় কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) ডিজিটাল পাটফর্মে অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ১৬ নভেম্বর।

কেয়া কসমেটিকস লিমিটেডের ২২তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। কোম্পানির চেয়ারম্যান আব্দুল খালেক পাঠানের সভাপতিত্বে সভায় স্পন্সর ও সাধারণ শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ স্টক লভ্যাংশ প্রদানের ঘোষণা দেওয়া হয়। এরপর শেয়ারহোল্ডারদের সর্বসম্মতিক্রমে লভ্যাংশ পাস হয়।

২০০১ সালে তালিকাভুক্ত কোম্পানিটি সর্বশেষ ২০১৭ সালে শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ স্টক লভ্যাংশ দিয়েছিলো।

ইউনাইটেড পাওয়ার জেনারেশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড গত ৩০ জুন ২০২০ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য ১৫৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ১৪৫ শতাংশ নগদ এবং ১০ শতাংশ বোনাস লভ্যাংশ।

কোম্পানির ৯৫তম সভায় সমাপ্ত অর্থ বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে পরিচালনা পর্ষদ এই সিদ্ধান্ত গ্রহণ করে। সর্বশেষ অর্থবছরে (২০১৯-২০২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) করেছে ১১ টাকা ২৬ পয়সা। আগের বছর একই সময় যা ছিল ১৪ টাকা ৬২ পয়সা।

কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫৬ টাকা ৬৪ পয়সা। আগের বছর যা ছিল ৫৭ টাকা ৯ পয়সা।

শেয়ারহোল্ডারদের সর্বসম্মতিক্রমে লভ্যাংশ অনুমোদনের জন্য আগামী ২০ ডিসেম্বর কোম্পানিটির ১৩ তম বার্ষিক সাধারণ সভার (এজিএম) তারিখ নির্ধারণ করা হয়েছে। এদিন সকাল ১১টায় ডিজিটাল প্লাটফর্মে এজিএম অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ৩০ নভেম্বর।

সোনারগাঁও টেক্সটাইল লিমিটেড শেয়ারহোল্ডারদের কোন লভ্যাংশ দেয়নি। গত ৩০ জুন ২০২০ তারিখে সমাপ্ত হিসাববছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এ সিদ্ধান্ত নেয় কোম্পানির পরিচালনা পর্ষদ।

সর্বশেষ অর্থবছরে (২০১৯-২০২০) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩ টাকা ৭২ পয়সা। গত বছর অর্থাৎ (২০১৮-১৯) কোম্পানিটির ইপিএস ছিল ১ টাকা ১১ পয়সা।

গত ৩০ জুন, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৪ টাকা ৪৩ পয়সা। আগের বছর এনএভিপিএস ছিল ২৮ টাকা ৪৫ পয়সা।

আগামী ২৪ ডিসেম্বর সকাল ১১টায় ডিজিটাল প্ল্যাটফরমের মাধ্যমে কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ২৫ নভেম্বর।

জিবিবি পাওয়ার লিমিটেড গত ৩০ জুন, ২০২০ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য ৫% নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। এর আগে কোম্পানিটি ৫% অন্তর্বর্তীকালীন লভ্যাংশ দিয়েছিল। তাই বছর শেষে কোম্পানিটির লভ্যাংশ দেয়ার পরিমাণ ১০% দাঁড়িয়েছে।কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

সর্বশেষ বছরে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ১.১৪ টাকা। আগের বছর আয় ছিল ০.৭৬ টাকা। সর্বশেষ বছরে কোম্পানির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ছিল ১.৪১ টাকা।

গত ৩০ জুন, ২০২০ তারিখে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৯.৯৩ টাকা।

কোম্পানিটি ১৩তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৩ ডিসেম্বর সকাল ১১টায় ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হবে। কোম্পানি রেকর্ড তারিখ নির্ধারণ করেছে ৬ ডিসেম্বর।

এছাড়াও আইটি কনসালটেন্টস শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ লভ্যাংশ দেয়ার ঘোষণা দিয়েছে। এরমধ্যে ৫ শতাংশ নগদ ও ৫ শতাংশ বেনাস। কোম্পানিটির এজিএম আগামী ১০ ডিসেম্বর। এবং রেকর্ড ডেট ১৯ নভেম্বর।

সামিট অ্যালায়েন্স শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এরমধ্যে ৮ শতাংশ নগদ ও ২ শতাংশ বোনাস। কোম্পানির এজিএম আগামি ২৩ ডিসেম্বর। এবং কোম্পানির রেকর্ড ডেট ১৯ নভেম্বর।

প্রগ্রেসিভ লাইফ ইন্স্যুরেন্স ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানিটির এজিএম ২৯ ডিসেম্বর। এবং রেকর্ড ডেট ২২ নভেম্বর।

গ্লোবাল হেভী কেমিক্যালস ৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানিটির এজিএম ২৪ ডিসেম্বর। এবং রেকর্ড ডেট ২৬ নভেম্বর।

ন্যাশনাল পলিমার ১৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানির এজিএম ২১ ডিসেম্বর। রেকর্ড ডেট ১৯ নভেম্বর।

মেঘনা সিমেন্ট ১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এরমধ্যে ৫ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাস লভ্যাংশ রয়েছে।

সোনারগাঁও টেক্সটাইল কোন লভ্যাংশ ঘোষণা করেনি। কোম্পানির এজিএম ২৪ ডিসেম্বর। এবং রেকর্ড রেকর্ড ডেট ২৪ নভেম্বর।

উসমানিয়া গ্লাস কোন লভ্যাংশ ঘোষণা করেনি। কোম্পানির এজিএম ২৪ ডিসেম্বর। এবং রেকর্ড ডেট ২৪ নভেম্বর।

অ্যাপেক্স ওয়েভিং কোন লভ্যাংশ ঘোষণা করেনি। কোম্পানির এজিএম ২৪ ডিসেম্বর এবং রেকর্ড ডেট ২৬ নভেম্বর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here