মার্কেন্টাইল ব্যাংকের নতুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত

স্টাফ রিপোর্টার : বিশিষ্ট ব্যবসায়ী ও মার্কেন্টাইল ব্যাংকের উদ্যোক্তা পরিচালক এম. আমানউল্লাহ ব্যাংকের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

গত বৃহস্পতিবার, ১৬ জুলাই অনুষ্ঠিত মার্কেন্টাইল ব্যাংকের পরিচালনা পর্ষদের ৩৬৭তম সভায় তাঁকে ভাইস চেয়ারম্যান নির্বাচিত করা হয়। এর আগে তিনি ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যানসহ বিভিন্ন মেয়াদে বিভিন্ন কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন।

আমান গ্রুপ অব কোম্পানিজ-এর প্রতিষ্ঠাতা এম. আমানউল্লাহ ১৯৬৮ সাল থেকে নিজের ব্যবসায়িক কর্মকান্ডে মনোনিবেশ করে পোষাকশিল্প, প্রসাধনী, ভোগ্যপণ্য, আর্থিক প্রতিষ্ঠানসহ বিভিন্ন প্রতিষ্ঠান গড়ে তোলেন।

তিনি জাতীয় দৈনিক ‘আমাদের সময়’ এর অন্যতম পরিচালক। শিক্ষা ও সমাজসেবায় নিবেদিত আমানউল্লাহ প্রেসিডেন্সি ইউনিভার্সিটি, ঢাকা’র বোর্ড অব ট্রাস্টিজ-এর সাবেক চেয়ারম্যান।

এছাড়া আমান গ্রুপ ফাউন্ডেশনের মাধ্যমে পরিচালিত হেলথ সেন্টারের একটি চ্যারিটেবল হসপিটালসহ বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করার স্বীকৃতি হিসেবে সরকারি বেসরকারি বিভিন্ন পুরস্কার অর্জন করেন তিনি। আমানউল্লাহ একজন সিআইপি এবং গুলশান নর্থ ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here