ভবিষ্যতে আরও বেশি প্রফিট দেয়া হবে : প্রগ্রেসিভ লাইফের চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভূক্ত প্রগ্রেসিভ লাইফ ইনসিওরেন্স কোম্পানি লিমিটেডের ২০১৭, ২০১৮ ও ২০১৯ তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে।

রবিবার, ০২ ফেব্রুয়ারি রাজধানীর ইস্কাটন গার্ডেন রোডে অবস্থিত লেডিস ক্লাবে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় কোম্পানির চেয়ারম্যান জাকারিয়া আহাদ উপস্থিত শেয়ারহোল্ডারদের উদ্দেশ্যে বলেন, আপনারা সব সময় আমাদের পাশে ছিলেন, সহযোগিতা করেছেন। ভবিষ্যতেও এই সহযোগিতা অব্যাহত রাখবেন। ২০১৩ সাল থেকে আমরা অনেক সমস্যা মধ্যে ছিলাম। তবে এখন আর কোন সমস্যা নেই। ব্যবসার সম্প্রসারণ করা হচ্ছে। ভবিষ্যতে কোম্পানির আয় বাড়বে। তখন আপনাদেরকে বেশি প্রফিট দেয়া হবে। আপনারা নিরাশ হবেন না।

তিনি শেয়ারহোল্ডারদের উদ্দেশ্যে আরও বলেন, আমরা এক সাথে চলবো। এক সাতে চললে ব্যবসা ভালো করতে পারবো। এজিএমে উপস্থিত হওয়ার জন্য শেয়ারহোল্ডারদের ধন্যবাদ জানান তিনি।

এর আগে চেয়ারম্যানের অনুমতি সাপেক্ষে কোম্পানি সচিব মোহাম্মদ জহির উদ্দিন  সভা পরিচালনা করেন।

জহির উদ্দিন বলেন, সাধারণ শেয়ারহোল্ডারদের প্রতি আমার পূর্ণ আস্থা, বিশ্বাস, সমর্থন, সহযোগিতা রয়েছে। আমি আশা করবো সভা পরিচালনায় শেয়ারহোল্ডাররা আমাকে সহযোগিতা করবেন। সভা পরিচালনায় যেন কোন ধরনের বিশৃঙ্খলার সৃষ্টি না হয় সেজন্য শেয়ারহোল্ডারদের তিনি অনুরোধ জানান।

সভায় ২০১৭, ২০১৮ ও ২০১৯ সালের এজেন্ডাগুলো শেয়ারহোল্ডারদের সর্ব সম্মতিক্রমে পাশ করা হয়।

সভায় উপস্থিত ছিলেন, চেয়ারম্যান ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস চেয়াম্যান মিজানুর রহমান ও অন্যান্য পরিচালকবৃন্দ।

উল্লেখ্য, ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত অর্থবছরে কোম্পানি ১২ শতাংশ স্টক ডিভিডেন্ড অনুমোদন করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here