ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ ও দূতাবাসের যৌথ উদ্যোগে ডেনমার্কে রোড শো বুধবার

স্টাফ রিপোর্টার : দেশের অন্যতম শীর্ষ ব্রোকার হাউজ ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেড ও ডেনমার্ক দূতাবাসের যৌথ উদ্যোগে বুধবার, ২৫ সেপ্টেম্বর ডেনমার্কের রাজধানী কোপেনহেগেনে বিনিয়োগ সংক্রান্ত একটি রোড শো অনুষ্ঠিত হবে। এতে দেশের শীর্ষস্থানীয় কয়েকটি কোম্পানি অংশ নেবে। পাশাপাশি ডেনমার্ক ও ইউরোপের বড় কয়েকটি ফান্ডের শীর্ষ নির্বাহীরা রোড শোতে উপস্থিত থাকবে। এটি কোনো দেশের দূতাবাসের সঙ্গে যৌথভাবে আয়োজিত বাংলাদেশের প্রথম কোনো রোড শো। সংশ্লিষ্ট সূত্রে এই তথ্য জানা গেছে।

সূত্র জানিয়েছে, কোপেনহেগেনের এশিয়া হাউজে অনুষ্ঠেয় এই রোড শোতে স্বাগত বক্তব্য রাখবেন ডেনমার্কে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ আব্দুল মুহিত ও ব্র্যক ইপিএল স্টক ব্রোকারেজের প্রধান নির্বাহী কর্মকর্তা শেরিফ এম এ রহমান। ক্রাউন সিমেন্ট গ্রুপের প্রধান উপদেষ্টা মাসুদ খান বাংলাদেশের বেসরকারি খাতের বিনিয়োগ পরিস্থিতি এবং ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সেলিম আর এফ হোসেন বাংলাদেশের আর্থিক খাতের অবস্থা সম্পর্কে বক্তব্য রাখবেন।

ব্যাংক ইনভেস্ট এর সিনিয়র পোর্টফোলিও ম্যানেজার ব্রায়ান এন্ডারসন এবং আইএফইউ’র সিনিয়র ইনভেস্টমেন্ট ম্যানেজার আইবি আলবার্টসেন আলোচনায় অংশ নেবেন। রোড শো’তে অংশগ্রহণকারী বাংলাদেশী কোম্পানির শীর্ষ নির্বাহীরা এতে নিজ নিজ কোম্পানি সম্পর্কে প্রেজেন্টেশন দেবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here