বৃহস্পতিবার ৪ কোম্পানির সভা

স্টাফ রিপোর্টার : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির লভ্যাংশ ঘোষণা সংক্রান্ত এবং তৃতীয় প্রান্তিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদের বোর্ড সভা বৃহস্পতিবার, ১১ এপ্রিল অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানি ৪টি হলো : তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স, জনতা ইন্স্যুরেন্স, প্রগতি ইন্স্যুরেন্স এবং ডরিন পাওয়ার।

জানা গেছে, কোম্পানিগুলোর মধ্যে তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্সের বোর্ড সভা বিকাল ৩টায়, জনতা ইন্স্যুরেন্সের বিকাল ২.৪৫টায়, প্রগতি ইন্স্যুরেন্সের বিকাল সাড়ে ৩টায় এবং ডরিন পাওয়ারের বোর্ড সভা বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে।

কোম্পানিগুলোর মধ্যে তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স, জনতা ইন্স্যুরেন্স, প্রগতি ইন্স্যুরেন্সের বোর্ড সভায় ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে। আর ডরিন পাওয়ারের বোর্ড সভায় তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

আগের বছর তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স ৫ শতাংশ নগদ ও ৬ শতাংশ বোনাস, জনতা ইন্স্যুরেন্স ৫ শতাংশ বোনাস এবং প্রগতি ইন্স্যুরেন্স শেয়ারহোল্ডারদের ১৩ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাস লভ্যাংশ দিয়েছিল। আর ডরিন পাওয়ারের আগের বছর তৃতীয় প্রান্তিকের ৯ মাসে শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছিল ৬.০৯ টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here