বিসিআইয়ের সভাপতি হলেন আনোয়ার-উল আলম চৌধুরী

স্টাফ রিপোর্টার: ২০১৯-২০২১ মেয়াদের জন্য এভিন্স টেক্সটাইল ও আর্গন ডেনিমসের কর্ণধার, এভিন্স গ্রুপের চেয়ারম্যান, তৈরি পোশাক প্রস্তুত ও রপ্তানিকারকদের শীর্ষ সংগঠন বিজিএমইএ’র সাবেক সভাপতি আনোয়ার-উল আলম চৌধুরী পারভেজ বাংলাদেশ চেম্বারের সভাপতি (বিসিআই) নির্বাচিত হয়েছেন।

নতুন কমিটিতে ইত্তেফাক ইন্ডাস্ট্রিয়াল করপোরেশনের পরিচালক হেলাল উদ্দিন জ্যেষ্ঠ সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। তাদের সঙ্গে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ইউনিভার্সাল মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের চেয়ারম্যান প্রীতি চক্রবর্ত্তী।

দ্বিবার্ষিক সম্মেলনে ২৪ জনকে বিসিআইয়ের পরিচালক নির্বাচিত করা হয়েছে। অর্ডিনারী শ্রেণিতে পরিচালক নির্বাচিত হয়েছেন- আনোয়ার-উল আলম চৌধুরী, প্রীতি চক্রবর্ত্তী, জাহাঙ্গীর আলম, মোহাম্মদ ঈসমাইল হোসেন, প্রবীর কুমার সাহা, মিজানুর রহমান, রেহানা রহমান, এস এম শাহ্ আলম মুকুল, শাহ আলম লিটু, মো. শাহিদ আলম, ইঞ্জিনিয়ার মোহাব্বত উল্লাহ, সালউদ্দিন আলমগির, রিজওয়ান আর রাহমান, জিয়া উদ্দিন, শিহাব উজ্জা চৌধুরী ও জুবায়ের বি এ সিদ্দিকী।

অ্যাসোসিয়েট ক্লাসে নির্বাচিত পরিচালকরা হয়েছেন- হেলাল উদ্দিন, রঞ্জন চৌধুরী, দেলোয়ার হোসেন রাজা,  শহিদুল ইসলাম নিরু, আবুল কালাম ভূঁইয়া, জিয়া হায়দার মিঠু, যশোদা জীবন দেব নাথ ও চৈতন্য কুমার দে (চয়ন)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here