বিমানের টিকিট এখন থেকে মোবাইলে কেনা যাবে

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স মোবাইল ফোন ও মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে টিকিট বিক্রি সেবা চালু করেছে। সংবাদ বিজ্ঞপ্তিতে বিমান বাংলাদেশ এ তথ্য জানিয়েছে।

সোমবার বালাকা ভবনে, মোবাইল ফোন ও মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে টিকিট বিক্রির এ সেবার উদ্বোধন করেন বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এয়ার মার্শাল (অব.) মুহাম্মদ ইনামুল বারী।

এখন থেকে ০১৭৭৭৭১৫৬১৩ মোবাইল নম্বরে ফোন করে বিমানের ১৫টি আন্তর্জাতিক ও ৭টি অভ্যন্তরীণ গন্তব্যের যেকোনো টিকিট কেনা যাবে। এ ছাড়া ০২-৮৯০১৬০০ নম্বরে ফোন করে ২৭১০ ও ২৭১১ এক্সটেনশনেও টিকিট কেনা যাবে।

বিকাশ ও রকেটের মাধ্যমে টিকিটের মূল্য পরিশোধ করা যাবে। যাত্রীরা তাঁদের টিকিটের কপি ই-মেইল, হোয়াটসঅ্যাপ, ভাইবার ও ইমোতে পাবেন। আন্তর্জাতিক টিকিট কেনার ক্ষেত্রে যাত্রীরা পাসপোর্টের স্ক্যান কপি ই-মেইল অথবা মোবাইলের মাধ্যমে পাঠাতে পারবেন। যাত্রীরা প্রতিদিন সকাল আটটা থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত এ সুবিধা গ্রহন করতে পারবেন।

চেয়ারম্যান ইনামুল বারী বলেন, বিমান তার যাত্রীদের সেবাদানে আরও এক ধাপ এগিয়ে মোবাইলের মাধ্যমে টিকেটিং সুবিধা চালু করল। যাত্রীরা এখন থেকে সহজেই মোবাইলের মাধ্যমে ফ্লাইটসংক্রান্ত তথ্য, টিকিট বুকিং, টিকিট কেনা ও যাত্রার তারিখ পরিবর্তন করতে পারবেন। অনুষ্ঠানে বিমানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here