বিএসইসি থেকে অবসরে যাচ্ছেন ৩ জন

স্টাফ রিপোর্টার : শেয়ারবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) থেকে অবসর উত্তর ছুটিতে (পিআরএল) যাচ্ছেন ২জন নির্বাহী পরিচালক (ইডি) ও ১জন গাড়িচালক। এ নিয়ে আগামী ১৯ জুলাই বিএসইসির নিজস্ব কার্যালয়ে বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হবে।

সোমবার, ১৩ জুলাই বিএসইসির সহকারী পরিচালক (প্রশাসন) জালাল উদ্দিন আহমেদ সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিএসইসির সকল কর্মচারিকে এ বিষয়ে জানানো হয়েছে।

নির্বাহি পরিচালক ফরহাদ আহমেদ আগামি ১৯ জুলাই পিএলআরে যাবেন। আরেক নির্বাহী পরিচালক রুকসানা চৌধুরী পিএলআরে যাবেন ১৬ জুলাই। আর গাড়িচালক মো: আব্দুর রহমান ১৯ জুলাই পিএলআরে যাবেন।

তাদের বিদায় উপলক্ষে ১৯ জুলাই দুপুর ১২টায় কমিশনের মাল্টিপারপাস হলে বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হবে। এতে বিএসইসির চেয়ারম্যান সভাপতিত্ব করবেন। তবে করোনাভাইরাস মহামারির কারনে বিএসইসির সবার উপস্থিত থাকা সম্ভব হবে না।

ওই অনুষ্ঠানে সব নির্বাহী পরিচালক ও সব গাড়িচালকের অংশগ্রহণ করার সুযোগ থাকলেও অন্যান্য গ্রেড থেকে প্রতিনিধিমূলক সিনিয়ররা অংশগ্রহণ করবেন। এক্ষেত্রে প্রতি গ্রেড থেকে ৩জন সিনিয়র প্রতিনিধিত্ব করবেন। শুধুমাত্র অভ্যার্থনা ও ডেসপ্যাচ থেকে ২ জন অংশগ্রহণ করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here