বিএসইসির নির্বাহী পরিচালকদের দায়িত্ব রদবদল

স্টাফ রিপোর্টার : শেয়ারবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনে (বিএসইসি) নির্বাহী পরিচালকদের (ইডি) দায়িত্ব রদবদল করা হয়েছে। সোমবার, ১৩ জুলাই বিএসইসির সহকারী পরিচালক (প্রশাসন) জিয়াউর রহমান সাক্ষরিত চিঠির মাধ্যমে ইডিদেরকে দায়িত্ব সম্পর্কে জানানো হয়েছে। যা ১৯ জুলাই থেকে কার্যকর হবে।

নির্বাহি পরিচালক মো: আনোয়ারুল ইসলাম, মো: সাইফুর রহমান, মো: আশরাফুল ইসলাম, মো: হাছান মাহমুদ, মো: মাহবুবুল আলম ও মো: মাহবুবের রহমান চৌধুরীর দায়িত্ব রদবদল করা হয়েছে। আর পরিচালক কামরুল আনাম খান ও পরিচালক মোহাম্মদ রেজাউল করিমকে নির্বাহি পরিচালকের চলতি দায়িত্ব পালন করতে দেওয়া হয়েছে।

বিএসইসির নির্বাহি পরিচালক মো: আনোয়ারুল ইসলাম সুপারভিশন অ্যান্ড রেগুলেশন অব ইন্টারমিডিয়ারিজ বিভাগ (এসআরআই), সেন্ট্রাল ডিপোজিটরি সিস্টেম বিভাগ (সিডিএস) ও কর্পোরেট ফাইন্যান্স বিভাগের দায়িত্ব পালন করবেন।

নির্বাহি পরিচালকদের মধ্যে মো: সাইফুর রহমান দায়িত্ব পালন করবেন সুপারিভশন অ্যান্ড রেগুলেশন অব মার্কেট অ্যান্ড ইস্যুয়ার কোম্পানিজ বিভাগ (এসআরএমআইসি), প্রজেক্ট, এপিএ/এসডিজি/ইনোভেশন ও এনফোর্সমেন্ট বিভাগ।

এমআইএস ও আরএন্ডডি সামলাবেন নির্বাহি পরিচালক মো: আশরাফুল ইসলাম। আর ইন্টারনাল অডিট ও রেজিস্ট্রেশন বিভাগ দেখবেন মো: হাছান মাহমুদ।

ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্সসহ নির্বাহি পরিচালক মো: মাহবুবুল আলম দায়িত্ব পালন করবেন এএমএল/সিএফটি ও ফিন্যান্সিয়াল লিটারেসি বিভাগ।

নির্বাহি পরিচালক মো: মাহবুবের রহমান চৌধুরী সামলাবেন আইন ও ক্যাপিটাল মার্কেট রেগুলেটরি রিফর্মস অ্যান্ড কমপ্লায়েন্স বিভাগ (সিএমআরআরসি)।

পরিচালক কামরুল আনাম খান নির্বাহি পরিচালকের চলতি দায়িত্ব হিসেবে অফিস অব দ্য চিফ অ্যাকাউন্টেন্ট, প্রশাসন ও অর্থ (এঅ্যান্ডএফ), মিউচ্যুয়াল ফান্ড অ্যান্ড এসপিভি সামলাবেন। আর পরিচালক মোহাম্মদ রেজাউল করিম একইভাবে দায়িত্ব পালন করবেন ক্যাপিটাল ইস্যু, সার্ভেইল্যান্স ও মূখপাত্রের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here