ফেডারেল ইন্স্যুরেন্সের স্টক ডিভিডেন্ড ঘোষণা

স্টাফ রিপোর্টার : ফেডারেল ইনস্যুরেন্স কোম্পানির, ২৬ জুন ৩১ তম বার্ষিক সাধারণ সভা মুক্তিযুদ্ধ স্মৃতি মিলনায়তন, আইডিইবি ভবন কাকরাইলে কোম্পানির চেয়ারম্যান এনামুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় পাবলিক শেয়ারহোল্ডাররা আলোচনায় অংশ গ্রহণ করেন। সভায় কোম্পানির ২০১৮ সনের বার্ষিক হিসাব অনুমোদন করা হয় এবং ৫% স্টক ডিভিডেন্ড (বোনাস শেয়ার) অনুমোদন দেয়া হয়।

শেয়ারহোল্ডাররা এ বছর বড় অংকের বীমা দাবী পরিশোধ ও বীমা শিল্পে তীব্র প্রতিযোগিতা সত্ত্বেও কোম্পানির পারফরমেন্সে সন্তোষ প্রকাশ করেন। সভায় পাবলিক শেয়ারহোল্ডারদের মধ্যে থেকে বেগম রোখসানা ইয়াসমিন ও আহসানুল কবির সিদ্দিকী পরিচালক নির্বাচিত হন।

সভা সঞ্চালন করেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কোম্পানী সেক্রেটারী শেখ মোহাম্মদ আনোয়ার উদ্দিন। সভায় নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব মো. আবদুল খালেক, বীমা দাবী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব ছবিরুল হক, অডিট কমিটির চেয়ারম্যান মো. দিদারুল আনোয়ার, মোরশেদুল শফি, একেএম জিয়াউদ্দিন চৌধুরী, তৌফিকুল ইসলাম চৌধুরী, তৌহিদুল আলম, মমতাজ বেগম, হাসিনা বেগম, মনোয়ারা আহমেদ, নিরপেক্ষ পরিচালক জামাল আবদুল নাছের চৌধুরী এবং মুখ্য নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক জনাব এ এম এম মহিউদ্দিন চৌধুরী, উপদেষ্টা একেএম সরওয়ারদি চৌধুরী সহ কোম্পানির অন্যান্য উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here