প্রথমবার শাওন এবং নচিকেতার সুরে ‘ইলশে গুঁড়ি’

স্টাফ রিপোর্টার : নির্মাতা-অভিনেত্রী-কণ্ঠশিল্পী ও কথা সাহিত্যিক হুমায়ূনের আহমেদ’র স্ত্রী মেহের আফরোজ শাওন একটি নতুন কাজের খবর দিলেন।

হ্যাঁ, সম্প্রতি তার কণ্ঠের একটি নতুন গান ভিডিওর কাজ সম্পন্ন হয়েছে। হুমায়ূন আহমেদ’র প্রয়াণের পর এই প্রথম কোনো মৌলিক গানে কণ্ঠ দিলেন শাওন। গানটিতে মডেলও হয়েছেন তিনি।

শাওনকণ্ঠের নতুন এই গানের শিরোনাম ‘ইলশে গুঁড়ি’। জুলফিকার রাসেলের কথায় উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতশিল্পী নচিকেতার সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন টুনাই দেবাশীষ গাঙ্গুলী।

গান ভিডিও নির্মাতা মীর শরিফুল করিম শ্রাবণ জানান, এই গানের মাধ্যমে দীর্ঘদিন পর পর্দার সামনে আসছেন শাওন।

নতুন গান এবং গানের ভিডিওতে অভিনয় প্রসঙ্গে শাওন বলেন, চমৎকার একটা ঘোরলাগা গান। এতে অন্যরকম একটা মায়া ও আবেদন রয়েছে। আছে প্রকৃতিতে ফিরে যাবার বাধাহীন ব্যাকুলতা। আছে নিজের মনের খাঁচা খুলে মুক্ত হবার ইচ্ছা। হাসতে মানা নাই, কাঁদতেও দ্বিধা নাই। আশা নিয়ে, মাথা তুলে বাঁচার আশা আছে। ভিডিওতেও এই আবেগগুলো তুলে ধরা হয়েছে। এছাড়া প্রথমবার নচিকেতার সুরে গাইলাম। এটা একটা অর্জন, ভাবতেই ভালো লাগছে। আশা করি, সবার মাঝে গান ভিডিওটি একটা ভালোলাগা তৈরি করবে।

কিন্নর দলের পরিবেশনায় সোমবার, ২২ এপ্রিল ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে গান ভিডিওটি প্রকাশ পাবে। এছাড়াও গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here