নতুন অ্যাসেম্বিলি লাইন উদ্বোধন করল এটলাস বাংলাদেশ

স্টাফ রিপোর্টার : এটলাস বাংলাদেশ নতুন আধুনিক অ্যাসেম্বলি লাইন উদ্বোধন করেছে। মঙ্গলবার, রাজধানীর টঙ্গিতে অবস্থিত কোম্পানির কারখানায় শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এ এসেম্বিলি লাইন উদ্বোধন করেন।

এটলাস বাংলাদেশের কোম্পানি সচিব সঞ্চয় কুমার দত্ত স্টক টাইমসকে এর সত্ততা নিশ্চিত করেছেন।

জানা যায়, এর আগে কোম্পানিটি টিভিএসএবি এর সথে একটি স্থায়ী ব্যবসায়িক চুক্তি সম্পন্ন করেছে। কোম্পানিটি টিভিএস টেকনোলজি ব্যবহার করে নতুন অ্যাসেম্বলি লাইন স্থাপন করেছে।

ATLASBANG

Refer to their earlier news disseminated by DSE on 12.02.2019 regarding signing a permanent Business Technical assistance agreement with TVSAB, the Company has further informed that they has inaugurated the new modern assembly line adapted with TVS technology of the Company as per business and technical assistance agreement.

চুক্তি অনুযায়ী, অবকাঠামো ও গুণমান মানদণ্ডে আরও উন্নত করার জন্য টিভিএসএবি মূলধন যন্ত্রাদি এবং অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র সরবরাহ করেছে। টিভিএসএবি থেকে দেয়া ৩ কেটি ৬৫ লাখ টাকা বিল কোম্পানি বহন করবে।

উদ্বোধন অনুষ্ঠানে সভাপতির দায়িত্ব পালন করেন বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল কর্পোরেশনের (বিএসইসি) চেয়ারম্যান শেখ মিজানুর রহমান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, এটলাস বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক এ.এন.এম কামরুল ইসলাম, কোম্পানি সচিব সঞ্জয় কুমার দত্ত ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here