টেকনিক্যাল মোড়ে ঘাতক ট্রাক প্রাণ কেড়ে নিল অভিনেত্রী আশার

রাজধানীর দারুস সালাম এলাকার টেকনিক্যাল মোড়ে রাস্তা পার হতে গিয়ে ট্রাকের তলে চাপা পড়ে মারা গেলেন সম্ভাবনাময় অভিনেত্রী আশা চৌধুরী। শোবিজ অঙ্গনে শিশু শিল্পী হিসেবে যাত্রা শুরু করলেও কেন্দ্রীয় চরিত্রে কাজ শুরু করেছিলেন। নির্মাতারাও তার মধ্যে সম্ভাবনা দেখছিলেন। যার ফলে টেলিভিশন মিডিয়ায় দ্রুত ভালো ভালো কাজের সঙ্গে যুক্ত হচ্ছিলেন। কিন্তু ঘাতক ট্রাক আশার সে স্বপ্নকে রক্তাক্ত করে সড়কের সঙ্গে পিষে ফেলল।

সোমবার রাতে মিরপুরের দিকে যাবেন এজন্য টেকনিক্যাল মোড় পার হচ্ছিলেন আশা। আর অমনি ঘাতক ট্রাক চাপা দিয়ে দেয় তাকে। ঘটনাস্থলেই মৃত্যু ঘটে আশা চৌধুরীর। বিষয়টি নিশ্চিত করে অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক কালের কণ্ঠকে বলেন, ময়না তদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের জন্য দারুস সালাম থানায় কথা বলার চেষ্টা করছি আমরা। আশার পরিবার চায় যেন তাদের মেয়ের নিথর দেহ কাটাছেঁড়া করা না হয়।

নাসিম মঙ্গলবার দুপুরে কালের কণ্ঠকে বলেন, ‘আশা আমাদের সংগঠনের ফরম নিয়েছে। এখনো জমা দেয়নি। যার কারণে তার সম্পর্কে খুব বেশি তথ্য নেই। আমি শুধু জানি টেকনিক্যালের ওখানে রাতে সে ট্রাকে চাপা পড়ে মারা গেছে। আমরা দারুস সালাম থানার সঙ্গে কথা বলার চেষ্টা করছি।’

দারুস সালাম থানার তদন্ত কর্মকর্তা সোহাগ কালের কণ্ঠকে বলেন, গতকাল রাতে আশা নামের একজন সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। প্রাথমিকভাবে আমরা মনে করছি এটা সড়ক দুর্ঘটনা। তবে আরো তদন্ত চলছে প্রকৃত ঘটনা বের করার জন্য। আপাতত লাশ ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here