দীর্ঘদিন পর কলকাতায় জয়া আহসান, ধরা দিলেন মোহময়ী রূপে

দীর্ঘ ন’মাস পর বাংলাদেশ থেকে কলকাতায় গেলেন অভিনেত্রী জয়া আহসান। একটি জুয়েলারি ব্র্যান্ডের শ্যুটিং করবেন। সেজন্য ইতিমধ্যে পৌঁছেও গিয়েছেন বাওয়ালি রাজবাড়িতে।

‘সুন্দর তুমি এসেছিলে আজ প্রাতে’ রবীন্দ্রনাথের এই ভাবনা ঘিরেই তৈরি হচ্ছে এক অভিজাত গয়নার বিজ্ঞাপন। সেই জুয়েলারি ব্র্যান্ড শ্যুটের পরিচালনায় রয়েছেন নীলাঞ্জন দাশগুপ্ত। আন্তর্জাতিক এবং দেশের বহু নামীদামী সংস্থার সঙ্গে বিজ্ঞাপনের কাজ করেছেন তিনি।

কোটি টাকার হীরের গয়না পরে কখনো কালো শাড়িতে, আবার কখনো ওয়েস্টার্ন পোশাকে শ্যুট করেন অভিনেত্রী। মোহময়ী রূপে ধরা দেন তিনি।

প্রসঙ্গত, কলকাতায় যোধপুর পার্কে অভিনেত্রীর নিজস্ব ফ্ল্যাট রয়েছে। জয়া এসে সেখানেই উঠেছেন। জানা যাচ্ছে, শ্যুটিং শেষে কলকাতা থেকে ঢাকায় ফিরে যাবেন তিনি। কয়েকদিন ঢাকায় কাটিয়ে আবার ফিরে আসবেন কলকাতায়। খুব তাড়াতাড়ি শিলাদিত্য মৌলিকের পরিচালনায় ‘ছেলেধরা’ ছবির শ্যুটিং শুরু করবেন অভিনেত্রী।

কয়েকদিন আগেই আন্তর্জাতিক মাদ্রিদ চলচ্চিত্র উৎসব ২০২০ সালে সম্মানিত হয়  পরিচালক অতনু ঘোষের ছবি ‘রবিবার’। ‘সেরা অভিনেতা’র সম্মানে সম্মানিত হন ছবির নায়িকা জয়া আহসান। ‘সেরা মূল চিত্রনাট্য’র শিরোপা পায় ‘রবিবার’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here