দর পতনের শীর্ষে ইনফর্মেশন সার্ভিসেস

স্টাফ রিপোর্টার: ঢাকা স্টক এক্সচেঞ্জে(ডিএসই)বৃহস্পতিবার (১১,অক্টোবর) ৮.৫০ শতাংশ বা ২ টাকা ৭০ পয়সা শেয়ার প্রতি দাম কমে দাম কমার শীর্ষে (টপটেন লুজার) উঠে এসেছে ইনফর্মেশন সার্ভিসেস নেটওয়ার্ক লি.। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে ।

ডিএসই সূত্র অনুযায়ী,১১,অক্টোবর শেয়ারটি সর্বশেষ ২৫ টাকা ১০ পয়সা দামে লেনদেন হয়। এদিন কোম্পানিটি ২২৮ ট্রেডে ৮৯ হাজার ৯২২ টি শেয়ার লেনদেন করে। যার বাজার মূল্য ২১ লক্ষ টাকা।

ডিএসইতে কোম্পানিটির সর্বশেষ বাজারমূল্য ২৫ টাকা ১০ পয়সা থেকে ২৭ টাকা ৮০ পয়সায় মধ্যে উঠানামা করছে। গত এক বছরে ডিএসইতে এর সর্বনিম্ন দর ছিল ১৬ টাকা ২০ পয়সা ও সর্বোচ্চ ৩২ টাকা ৮০ পয়সা।

লুজারে ৮.৭৩ শতাংশ বা ৩২ টাকা ৬০ পয়সা শেয়ার প্রতি দাম কমে দ্বিতীয় স্থানে রয়েছে মুন্নু সিরামিক ইন্ডাস্ট্রিজ লি.।কোম্পানিটির সর্বশেষ বাজারমূল্য ৩৪০ টাকা ৯০ পয়সা থেকে ৩৭৯ টাকা ০০ পয়সায় মধ্যে উঠানামা করছে। গত এক বছরে ডিএসইতে এর সর্বনিম্ন দর ছিল ৭০ টাকা ৫০ পয়সা ও সর্বোচ্চ ৩৭৯ টাকা ০০ পয়সা।

ডিএসই

লুজারে ৮.৭৩ শতাংশ বা ১৮ টাকা ৭০ পয়সা শেয়ার প্রতি দাম কমে তৃতীয় স্থানে রয়েছে লিগাসি ফুটওয়ার লি.।কোম্পানিটির সর্বশেষ বাজারমূল্য ১৯৫ টাকা ৭০ পয়সা থেকে ২১৮ টাকা ০০ পয়সায় মধ্যে উঠানামা করছে। গত এক বছরে ডিএসইতে এর সর্বনিম্ন দর ছিল ৪৫ টাকা ৬০ পয়সা ও সর্বোচ্চ ২৮০ টাকা ০০ পয়সা।

লুজারের তালিকায় থাকা অন্যান্য কোম্পানিগুলো হলো,দুলামিয়া কটন স্পিনিং মিলস্‌ লি.,ইনটেক লি.,লিব্রা ইনফিউশনস লি.,ইস্টার্ন লুব্রিকেন্টস লি.,প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেড,অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লি.,মিথুন নিটিং এন্ড ডাইং লি.।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here