ডিসেম্বরে বিকাশ পেমেন্টে ২০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

বিজয়ের মাস ডিসেম্বরে সারাদেশের প্রায় সাড়ে চার হাজার আউটলেটে যেকোনো কেনা-কাটার পেমেন্ট বিকাশ করে ২০ শতাংশ পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহক। বুকস্টোর, পোশাকের দোকান, ইলেকট্রনিক্স, জুতা, এলাকার ছোট-বড় দোকান, বাড়ির সাজসজ্জার সামগ্রীর দোকান, লাইফস্টাইল পণ্য, অনলাইন শপ, রেস্টুরেন্ট, ট্রাভেল কোম্পানিসহ অসংখ্য পণ্য বিক্রেতা রয়েছেন এই অফারের তালিকায়।

অ্যামেজিং ডিলস শিরোনামে ১ ডিসেম্বর শুরু হওয়া এই অফারটি চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। অফার চলাকালীন একজন গ্রাহক সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।

পাশাপাশি ডিসেম্বর মাসজুড়ে প্রায় ফার্মেসি ও সুপারস্টোরে বিকাশ পেমেন্টে ৫ শতাংশ পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহক। অফার চলাকালীন একজন গ্রাহক ফার্মেসির ক্ষেত্রে দুইবারে সর্বোচ্চ ৫০ টাকা এবং সুপারস্টোরের ক্ষেত্রে ১০০ টাকা পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক পেতে পারেন।

কিউআর কোড স্ক্যান করে বিকাশ অ্যাপ থেকে অথবা *২৪৭# ডায়াল করে অথবা বিকাশ পেমেন্ট গেটওয়ে থেকে পেমেন্ট করে এই অফার নিতে পারবেন গ্রাহক।
গ্রাহকরা https://www.bkash.com/payment/ -এই লিংকে ক্লিক করে অফারের বিস্তারিত এবং পছন্দের ব্র্যান্ডের তালিকা দেখে নিতে পারবেন।

বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করার জন্য গ্রাহককে হোমস্ক্রিনের ‘মেক পেমেন্ট’ আইকনে ট্যাপ করে মার্চেন্ট নম্বর টাইপ করতে হবে কিংবা মার্চেন্ট পয়েন্টে সরাসরি কিউআর কোড স্ক্যান করেও খুব সহজেই পেমেন্ট করা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here