ডিএসই’র ট্রেক পেলো জেএমআই গ্রুপের থ্রিআই সিকিউরিটিজ লিমিটেড

এখন থেকে দেশের পুঁজিবাজারে শেয়ার কেনাবেচা করতে পারবে জেএমআই গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান থ্রিআই সিকিউরিটিজ লিমিটেড। শনিবার, ০৪ সেপ্টেম্বর নতুন ব্রোকারেজ হাউজ হিসেবে ব্যবসা করার জন্য থ্রিআই সিকিউরিটিজ লিমিটেডকে ট্রেক (ট্রেডিং রাইট এনটাইটেলমেন্ট সার্টিফিকেট) হস্তান্তর করেছে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)।

রাজধানীর ডিএসই ভবনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)-এর চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম থ্রিআই সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এবং জেএমআই গ্রুপের প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুর রাজ্জাকের হাতে সনদ তুলে দেন।

নতুন ট্রেক হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিএসই’র চেয়ারম্যান মো. ইউনুসুর রহমান। এসময় ডিএসই’র পরিচালক  সালমা নাসরিন, ডিএসইর ব্যবস্থাপনা পরিচালক তারিক আমিন ভূঁইয়া এবং ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ডিবিএ) সভাপতি শরীফ আনোয়ার হোসাইন বক্তব্য রাখেন।

দেশের ওষুধ ও চিকিৎসা সরঞ্জাম খাতের অন্যতম শীর্ষ শিল্পগোষ্ঠী জেএমআই গ্রুপ। প্রায় ২২ বছর ধরে দেশে সুনামের সাথে ব্যবসা করে আসছে জেএমআই।

থ্রিআই সিকিউরিটিজ লিমিটেডের ট্রেক অর্জনের প্রতিক্রিয়ায় জেএমআই গ্রুপের প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুর রাজ্জাক বলেন, “আমাদেরকে ব্যবসা করার অনুমোদন দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাচ্ছি। গত প্রায় দুই দশক ধরে আমরা পুঁজিবাজারের সঙ্গে সম্পৃক্ত আছি। আমাদের একটি প্রতিষ্ঠান পুঁজিবাজারে তালিকাভূক্ত আছে, আরেকটি অনুমোদনের অপেক্ষায় আছে। ব্যবসা পরিচালনায় স্বচ্ছতা বজায় রাখার সুনাম রয়েছে আমাদের। নতুন সিকিউরিটিজ হাউজ হিসেবে পুঁজিবাজারে নতুন নতুন বিনিয়োগকারীদের যুক্ত করতে সর্বোচ্চ চেষ্টা করবো আমরা।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here