জনিকে বাদ দেওয়ায় খেপেছেন ভক্তরা

ব্যক্তিজীবনের কেলেঙ্কারি পেশাগত জীবনেও মারাত্মক প্রভাব ফেলে। তার মোক্ষম উদাহরণ হয়ে থাকবেন হলিউড তারকা জনি ডেপ। আদালতের রায় গেছে জনির বিপক্ষে আর সেদিনই, ২ নভেম্বর ফ্যান্টাস্টিক বিস্ট সিরিজের তৃতীয় ছবি থেকে আনুষ্ঠানিকভাবে বাদ দেওয়া হয় জনিকে। কালো জাদুকর গিলার্ট গ্রিন্ডেলওয়াল্ড হতে পারবেন না তিনি, জ্যাক স্প্যারো হিসেবেও দেখা যাবে না তাঁকে। অর্থাৎ পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান সিরিজ থেকেও বিদায় দেওয়া হয়েছে তাঁকে। তবে কে করবেন জনির চরিত্রগুলো? ডক্টর স্ট্রেঞ্জ, ক্যাসিনো রয়ালখ্যাত ড্যানিশ অভিনেতা ম্যাডস মিকেলসেনের গায়ে উঠবে গিলার্ট গ্রিন্ডেলওয়াল্ডের ওভারকোট। ওয়ার্নার ব্রসের বিজ্ঞপ্তিতে জানানো হয় সেটা।অন্যদিকে সাগরের সেই দুর্ধর্ষ জলদস্যু হবেন মার্গট রোবি। ক্যাপ্টেন জ্যাক স্পারো বলে কেউ থাকবেন না সেখানে! সম্পূর্ণ নতুন চরিত্রে বোনা নতুন গল্প নিয়ে হাজির হবে এই ফ্র্যাঞ্চাইজির নতুন ছবি।

এর আগে কথা ছিল, ষষ্ঠবারের জ্যাক স্প্যারো হবেন জনির চেয়ে ২৪ বছরের ছোট জ্যাক এফ্রন। এই নিয়ে হয় বিস্তর সমালোচনা। বছরের পর বছর পর্দায় জ্যাকের ভূমিকায় অবিশ্বাস্য অভিনয় করেছেন জনি। সেই চরিত্র অন্য কেউ করবেন, দর্শক তা গ্রহণ করবেন কি না, ভেবে ভরসা পাননি খোদ নির্মাতাই। তাই বড় পর্দায় আর কাউকেই ক্যাপ্টেন জ্যাক স্প্যারো করা হবে না।

এদিকে জনিভক্তরা থেমে নেই। ইতিমধ্যে তাঁরা ফ্যান্টাস্টিক বিস্ট সিরিজের তৃতীয় ছবি ও পাইরেটস অব দ্য ক্যারিবিয়ানের ষষ্ঠ ছবিকে বর্জনের ঘোষণা দিয়েছেন। সাবেক স্ত্রীর গায়ে হাত তুলেছেন জনি, ভক্তরা এ কথা মানতে নারাজ। তাঁরা জানিয়ে দিয়েছেন, মুক্তি পেলে ছবিগুলো দেখবেন না তাঁরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here