চট্টগ্রামে বাংলাদেশ আর উইন্ডিজ দল

সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে খেলতে আজ শনিবার বন্দর নগরী চট্টগ্রামে পৌঁছেছে বাংলাদেশ ও সফরকারী ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে এই তথ্য জানানো হয়েছে। আগামী ২৫ জানুয়ারী চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের শেষ ওয়ানডে ম্যাচটি।

দুই টেস্টে সিরিজের প্রথম ম্যাচটিও অনুষ্ঠিত হবে একই ভেন্যুতে। জৈব সুরক্ষায় থাকা দুই দলই বিশেষ বিমানে চট্টগ্রামে পৌঁছে। দুই দলই আজ হোটেলে বিশ্রামে থাকবে। আগামীকাল অনুশীলনে মাঠে নামবে দুই দল। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম দুই ওয়ানডেতে যথাক্রমে ছয় ও সাত উইকেটে জিতে তিন ম্যাচ সিরিজে ইতোমধ্যেই ২-০ ব্যবধানে এগিয়ে রয়েছে বাংলাদেশ। নি:সন্দেহে স্বাগতিক দলের লক্ষ্য এখন ক্যারিবীয়দের হোয়াইটওয়াশ করা।

অন্যদিকে সফরকারী দল তৃতীয় ম্যাচে অন্তত স্বান্তনার জয় পেতে চাইবে। শেষ ওয়ানডে জিতে টেস্ট সিরিজের আগে কিছুটা আত্মবিশ্বাস ফিরে পেতেও চাইবে সফরকারীরা। এদিকে কিছু খেলোয়াড়কে সুযোগ করে দিকে শেষ ম্যাচে উইনিং কম্বিনেশন ভাঙ্গার ইঙ্গিত দিয়েছেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। তৃতীয় ও শেষ ওয়ানডে শেষে টেস্ট সিরিজের প্রস্তুতি হিসেবে বিসিবি একাদশের বিপক্ষে এমএ আজিজ স্টেডিয়ামে তিন দিনের একটি অনুশীলন ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ।

জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে ৩-৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে ১১-১৫ ফেব্রুয়ারি মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here