গ্রাহক সেবায় অঙ্গীকারবদ্ধ এসিআই মটরস্ ও ব্র্যাক ব্যাংক

স্টাফ রিপোর্টার: বাংলাদেশে এসিআই মটরস্ হোল ইয়ামাহা মটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর। সারাদেশে ৪১টিরও বেশি থ্রিএস (সেলস্, সার্ভিস, স্পেয়ার পার্টস্) ডিলার পয়েন্ট এবং ২টি ফ্ল্যাগশিপ সেন্টারের মাধ্যমে ইয়ামাহা’র গ্রাহকদের সেবা নিশ্চিত করছে এসিআই মটরস্।

ইয়ামাহা’র গ্রাহকদের সেবার পরিধি বৃদ্ধির জন্য এসিআই মটরস্ প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় মটরসাইকেল ও স্কুটারের নতুন গ্রাহকদের জন্য ব্রাক ব্যাংকের সহজ ঋণ ও কিস্তি সুবিধা নিয়ে এলো কোম্পানিটি।

এই উপলক্ষে গত ৩ জানুয়ারী, বৃহস্পতিবার তেজগায়ে অবস্থিত এসিআই সেন্টারে ব্র্যাক ব্যাংক ও এসিআই মটরসে্র‌ মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। দ্বিপক্ষীয় চুক্তিটির মাধ্যমে জনপ্রিয় দুই প্রতিষ্ঠান গ্রাহক সেবায় অঙ্গীকারবদ্ধ হলো।

মি: প্রদীপ কর চৌধুরী এক্সিকিউটিভ ডিরেক্টর ফিন্যান্স এন্ড প্ল্যানিং, এসিআই লি: ও মি: নাজমুর রহিম, হেড অব রিটেইল ডিভিশন, ব্র্যাক ব্যাংক, স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

ইয়ামাহা মটরসাইকেল ও স্কুটারের নতুন গ্রাহকগণ যাতে সহজে ঋণ ও কিস্তি সুবিধা গ্রহন করতে পারে তা নিশ্চিত করাই এই চুক্তির প্রধান লক্ষ্য।

অনুষ্ঠানে এসিআই মটরসে্র‌ এক্সিকিউটিভ ডিরেক্টর জনাব সুব্রত রঞ্জন দাস ছাড়াও উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here