গত সপ্তাহে ৬ কোম্পানির লভ্যাংশ ঘোষণা

স্টাফ রিপোর্টার: গত সপ্তাহে ৩০ জুন,২০১৮ সপ্তাহ হিসাববছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে ৬ কোম্পানির পরিচালনা পর্ষদ। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

এনভয় টেক্সটাইল : কোম্পানিটি শেয়ার হোল্ডারদের জন্য ১২ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ১০ শতাংশ নগদ এবং ২ শতাংশ বোনাস। আগের বছর কোম্পানিটি ৭ শতাংশ নগদ এবং ৫ শতাংশ বোনাস লভ্যাংশ দিয়েছিল।

ন্যাশনাল টি কোম্পানি: কোম্পানিটি শেয়ারহোল্ডারদের জন্য ২২ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর পুরোটাই নগদ। আগের বছর কোম্পানিটি ১৮ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছিল।

এমজেএল বাংলাদেশ : কোম্পানির পর্ষদ শেয়ার হোল্ডারদের জন্য ৫০ শতাংশ লভ্যাংশ দিয়েছে। এর মধ্যে ৪৫ শতাংশ নগদ এবং ৫ শতাংশ বোনাস।আগের বছর কোম্পানির পর্ষদ ৪৫ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছিল।

ডেসকো: বিদ্যুৎ-জ্বালানি খাতের এ কোম্পানির পর্ষদ শেয়ার হোল্ডারদের জন্য ১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর পুরোটাই নগদ। আগের বছরও একই হারে লভ্যাংশ দিয়েছিল প্রতিষ্ঠানটি।

অ্যাডভেন্ট ফার্মা: সদ্য তালিকাভুক্ত কোম্পানিটির পর্ষদ শেয়ার হোল্ডারদের জন্য ১২ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ১০ শতাংশ বোনাস এবং ২ শতাংশ নগদ।

অলিম্পিক এক্সেসরিজ: কোম্পানির পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। আগের বছর একই পরিমাণ লভ্যাংশ দিয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here