ক্রেতা-বিক্রেতা শূন্যে হল্টেড চার কোম্পানি

স্টাফ রিপোর্টার: ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) আজ সোমবার বিক্রেতা শূন্য ৩টি ও ক্রেতা শূন্য হয়ে গেছে ১টি কোম্পানির শেয়ারে। এতে কোম্পানিগুলোর শেয়ার হল্টেড হয়ে মূল্য স্পর্শ করছে সার্কিট ব্রেকারে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

বিক্রেতা শূন্য কোম্পানিগুলো হচ্ছে:- জুট স্পিনার্স লিমিটেড, অলটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও ইস্টার্ন ক্যাবলস লিমিটেড এবং ক্রেতা শূন্য হয়ে গেছে ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক।

সূত্র মতে, আজ সকাল ১০টা ৪২ মিনিট পর্যন্ত জুট স্পিনার্স লিমিটেডের স্ক্রিনে ১৬ হাজার ৪১৩টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর শূন্য ছিল। আলোচ্য সময়ে জুট স্পিনার্স এর শেয়ার সর্বশেষ ১৪১ টাকা ৫০ পয়সায় দরে লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ১২৮ টাকা ৭০ পয়সা।

অলটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ৬ লাখ ৮৬ হাজার ৭১৬ টি  শেয়ার কেনার আবেদন ছিল। শেয়ারটির সর্বশেষ ১৩ টাকা ৪০ পয়সায় লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ১২ টাকা ২০ পয়সা।

ইস্টার্ন ক্যাবলসের  স্ক্রিনে ৪৭ হাজার ৫৭৪টি শেয়ার কেনার আবেদন ছিল। শেয়ারটি সর্বশেষ ২৬২ টাকা ৬০ পয়সায় লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ২৪১ টাকা ৫০ পয়সা।

আর ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক এর স্ক্রিনে ৬ লাখ ৩৭ হাজার ৯৬ টি শেয়ার বিক্রির আবেদন থাকলেও ক্রেতার ঘর শূন্য ছিল। শেয়ারটি সর্বশেষ ৩৮ টাকা ৭০ পয়সা লেনদেন হয় এবং গতকাল শেয়ারের সমাপনী দর ছিল ৪৩ টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here