কাল দেশে ফিরছেন সাকিব

নতুন বছরের প্রথম দিনেই স্ত্রী উম্মে আহমেদ শিশিরর বেবি বাম্পের ছবি পোস্ট করে জল্পনার জন্ম দিয়েছেন বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। এবার তিনি দেশে ফিরছেন। যুক্তরাষ্ট্র থেকে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে আগামীকাল রবিবার সকালে তার দেশে আসার কথা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক কর্মকর্তা এ খবর নিশ্চিত করেছেন।

সাকিবের সাথে দেশে ফিরছেন তার মা শিরিন রেজা। গত ২৯ অক্টোবর আইসিসির নিষেধাজ্ঞা শেষে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলতে ৮ নভেম্বর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেন সাকিব। টুর্নামেন্টের মাঝপথে তার শ্বশুর অসুস্থ হয়ে পড়ায় গত ১৫ ডিসেম্বর সকালে আবারো তিনি যুক্তরাষ্ট্রে ফিরে যান। তবে বিমানে উঠার পর শ্বশুরের মৃত্যুর খবর জানতে পারেন সাকিব।

এবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজকে সামনে রেখে ১৭ দিন পর সাকিব দেশে ফিরছেন। গত বছরের এপ্রিলে সাকিব-শিশির দম্পতির দ্বিতীয় কন্যা ইররাম হাসানের জন্ম হয়। প্রিয় নাতিকে দেখতে মার্কিন যুক্তরাষ্ট্রে যান সাকিবের মা শিরিন। সাকিবের দেশে ফেরার খবর নিশ্চিত করেছন বিমানবন্দরে বিসিবির সমন্বয়কারী ওয়াসিম খান। তিনি বলেন, ‘আগামীকাল সকাল ১০টায় মাকে নিয়ে কাতার এয়ারওয়েজে দেশে ফিরবেন সাকিব।’

আগামী ১০ জানুয়ারি থেকে ক্যাম্প শুরু করবে বাংলাদেশ দল। ওই দিনই উইন্ডিজ দল ঢাকায় পা রাখবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here