‘কর্পোরেট গভর্নেন্স ডিসক্লোজারসে’ প্রথম সাউথইস্ট ব্যাংক

স্টাফ রিপোর্টার :  সাউথইস্ট ব্যাংক লিমিটেড ১৯তম আইসিএবি ন্যাশনাল অ্যাওয়ার্ডে ‘কর্পোরেট গভর্নেন্স ডিসক্লোজারস’ ক্যাটাগরিতে প্রথম স্থান অর্জন করেছে। পাশাপাশি সর্বোত্তম বার্ষিক প্রতিবেদনের জন্য বেসরকারী ব্যাংক ক্যাটাগরিতে যুগ্মভাবে দ্বিতীয় হয়েছে।

২০১৮ সালের বার্ষিক প্রতিবেদনের জন্য এই দুই পুরস্কার পেয়েছে ব্যাংকটি। দ্য ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএবি) সেরা বার্ষিক প্রতিবেদনের জন্য প্রতি বছর এই পুরস্কার দিয়ে আসছে।

আইসিএবি’র অ্যাওয়ার্ড ছাড়াও সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টস (সাফা) অ্যাওয়ার্ড-২০১৮ এ সর্বোত্তম বার্ষিক প্রতিবেদনের জন্য সাউথইস্ট ব্যাংক লিমিটেড ‘সার্ক অ্যানিভার্সেরি অ্যাওয়ার্ড ফর কর্পোরেট গভর্নেন্স ডিসক্লোজারস’ ক্যাটাগরি-তে প্রথম রানারআপ এবং ‘বেসরকারী ব্যাংক’ ক্যাটাগরি-তে যুগ্মভাবে দ্বিতীয় রানারআপ অ্যাওয়ার্ড অর্জন করেছে।

শনিবার, ৩০ নভেম্বর রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে বিজয়ী প্রতিষ্ঠানগুলোর প্রধান নির্বাহী ও প্রতিনিধিদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি, ফিন্যান্সিয়াল রিপোর্টিং কাউন্সিলের (এফআরসি) চেয়ারম্যান সিকিউকে মুশতাক আহমেদ এবং সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টস (সাভা) এর ড. পিভিএস জগন মোহন রাও।

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম কামাল হোসেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাণিজ্যমন্ত্রী টিপু মুনিশর কাছ থেকে এসব অ্যাওয়ার্ড গ্রহণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here