করোনা ভাইরাস : স্বল্প আয়ের মানুষের পাশে চিত্রনায়িকা মিম

ডেস্ক রিপোর্ট : করোনা সংক্রমণ রোধে দেশের মানুষকে সচেতন করতে সামাজিক যোগাযোগমাধ্যমে বার্তা দিয়েছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। এমন পরিস্থিতিতে স্বল্প আয়ের মানুষের পাশেও দাঁড়িয়েছেন এই লাক্স তারকা।

সম্প্রতি রাজশাহীতে ৫০০ পরিবারকে খাদ্য ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য দিয়েছেন মিম। চাল, ডাল, আলু, পিঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মিম তার মামার মাধ্যমে এসব পরিবারের কাছে পৌঁছে দেন।

এ প্রসঙ্গে মিম বলেন, ‘গণমাধ্যমে সংবাদগুলো দেখলেই ঘরে আর থাকতে পারি না। অসহায় মানুষদের মুখে হাসি ফোটাতেই তাদের পাশে দাঁড়ানোর জন্য আমার এই ক্ষুদ্র উদ্যোগ। আমরা প্রত্যেকে নিজেদের জায়গা থেকে যদি সচেতন হই তাহলে এ সংক্রমণ ব্যাধি থেকে অনেক প্রাণ বাঁচাতে পারব। একটুখানি সতর্ক হলে বেঁচে যাবে হাজারও প্রাণ। আমি তার মতো করেই চেষ্টা করে যাচ্ছি। আমি চাই, আমাকে দেখে যেন অন্যরাও এমন কাজে এগিয়ে আসেন। আশা করি, সকলেই অসহায় মানুষদের পাশে দাঁড়াবেন।’

গত ১৮ মার্চ থেকে বাসায় রয়েছেন মিম। ড্রাইভার, বুয়াসহ অন্য কাজের লোকদেরও ছুটি দিয়েছেন। ড্রাইভারের বাসা মিমের বাসার পাশে হওয়ায় নিত্যপ্রয়োজনীয় পণ্যের দরকার হলে তা ড্রাইভার এনে দেন। কিংবা বাসার সামনে ফেরি করে সবজি বিক্রেতাদের কাছ থেকেও কেনাকাটা করছেন বলে জানিয়েছেন মিম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here