করোনায় আক্রান্ত মোশাররফ হোসেন রুবেল

ডেস্ক রিপোর্ট : এবার করোনায় আক্রান্ত হয়েছেন বাংলাদেশী বাঁহাতি স্পিনার মোশাররফ হোসেন রুবেল। রবিবার, ০৯ আগস্ট অভিজ্ঞ এ ক্রিকেটারের শরীরে করোনাভাইরাস ধরা পড়েছে। এর আগে শনিবার, ০৮ আগস্ট করোনা পরীক্ষা করিয়েছিলেন রুবেল। পরীক্ষার ফল পজেটিভ এসেছে। তিনি নিজ বাসায় আইসোলেশনে আছেন।

বিষয়টি নিশ্চিত করে মোশাররফ নিজেই বলেছেন, শনিবার কোভিড-১৯ পরীক্ষা করানোর পর ফল পজিটিভ এসেছে। করোনার তেমন কোনো উপসর্গ নেই শরীরে। আমি ভালো আছি। বেশ সুস্থ আছি। বাসায় আইসোলেশনে থাকছি। আশা করছি, এভাবে চললে ১৪-১৫ দিন পর সুস্থ হয়ে যাব।

এদিকে রুবেলের এক ঘনিষ্ঠ সূত্র জানান, রুবেলের বাবা করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে ঢাকার সিএমএইচ হাসপাতালে ভর্তি রয়েছেন। তবে মোশাররফের স্ত্রী ও সন্তানের করোনা পরীক্ষার ফল নেগেটিভ। তার স্ত্রী ও সন্তানকে শ্বশুর বাড়ী পাঠিয়ে দিয়েছেন মোশাররফ রুবেল।

উল্লেখ্য, ২০০৮ সালে বাংলাদেশ জাতীয় দলের হয়ে অভিষেক হয়েছিল মোশাররফের। কিন্তু তার আন্তর্জাতিক ক্যারিয়ার থেমে গেছে মাত্র পাঁচ ওয়ানডেতে। গত বছর মস্তিস্কের টিউমারে আক্রান্ত হন ৩৮ বছর বয়সী এই স্পিনার। টানা প্রায় চার মাস ধরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here