কঙ্কালের ছবি পোষ্ট করে সমালোচনায় মহেশ ভাট

ডেস্ক রিপোর্ট : বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর ছড়িয়ে পড়ার এক দিনের মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন সময়ে নানাভাবে ট্রোলড হয়েছেন পরিচালক মহেশ ভাট।

এবার নতুন করে সমালোচিত হলেন সামাজিক মাধ্যমে নিজের একটি পোস্টকে কেন্দ্র করে। হ্যাঁ, এক কঙ্কালের ছবি পোস্ট করে মহেশ ভাট উল্লেখ করেছেন বিশ্ব বিখ্যাত এক উক্তি- ‘ডায়েড মেন থিংক অব ফানি থিংস’।

সুশান্তের মৃত্যুর পর পরিচালক মহেশ ভাট নিজেই সংবাদমাধ্যমে বলেন, তিনি জানতেন সুশান্তের এমন এক পরিণতি হতে চলেছে। শোনা যাচ্ছে, সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে তাদের সম্পর্কে ইতি টানার পরামর্শও দিয়েছিলেন তিনি। সুশান্তের আচরণ তার পারভিন ববি’র মতো লেগেছিল বলেও জানিয়েছেন তিনি। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সমালোচনার মুখে পড়েন ভাট। অধিকাংশেরই প্রশ্ন, কেন অন্তিম পরিণতির সম্ভাবনা আঁচ করেও সুশান্তকে জীবনে ফিরিয়ে আনতে সাহায্য করেননি তিনি?

সোমবার, ২২ জুন সকালে এসব বিতর্কের মধ্যেই একটি কঙ্কালের ছবি পোস্ট করে মহেশ ভাট উদ্ধৃত করেছেন টড উইলিয়ামসের বিখ্যাত একটি লাইন, ‘ডায়েড মেন থিংক অব ফানি থিংস’। চলমান বিতর্কের আগুনের মধ্যে মহেশ ভাটের এই টুইট সন্দেহের মাত্রা আরও বাড়িয়ে দিলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here