এস্কয়ারের লভ্যাংশ অনুমোদন

স্টাফ রিপোর্টার : এস্কয়ার নিট কম্পোজিট লিমিটেড ২০১৯-২০ অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য ১৫ শতাং নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

মঙ্গলবার, ২৮ জানুয়ারি রাজধানীর মহাখালীতে ট্রাস্ট মিলনায়তনে কোম্পানির বার্ষিক সাধারণ সভায় (এজিএম) শেয়ারহোল্ডাররা এ নগদ লভ্যাংশ অনুমোদন দেয়।

সভাপতির বক্তব্যে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক এহসানুল হাবিব বলেন, এস্কয়ার নিট একটি পারিবারিক ব্যবসা ছিল। এটাকে আমরা শেয়ারবাজারে নিয়ে এসেছি। আমাদের পাঁচজনের পরিচালনায় এবং কর্মচারীদের পরিশ্রমে আমাদের কোম্পানি আজ পর্যন্ত কখনো লোকসান করেনি। আগে ছিল আমাদের পাঁচজনের দশটি হাত আর এখন অনেকগুলো হাত, তাই আমাদের সামনে কোন কঠিন কাজই কঠিন থাকবে না।

তিনি বলেন, আমাদের শেয়ার মার্কেটে যুক্ত হওয়ার উদ্দেশ্য হচ্ছে সফলতার সাথে ব্যবসা করে দেশের অর্থনৈতিক উন্নয়নে অবদান রাখা এবং মুনাফা সঠিকভাবে শেয়ারহোল্ডারদের সাথে ভাগাভাগি করে নেওয়া । বর্তমানে গার্মেন্টস শিল্পে অনেক সমস্যা থাকলেও আমরা গত বছরে খুব ভালো ব্যবসা করেছি এবং শেয়ারহোল্ডারদের জন্য ১৫ শতাংশ লভ্যাংশ প্রস্তাব করেছি। এসময় শেয়ারহোল্ডাররা কোম্পানির প্রশংসা করেন এবং এই নগদ লভ্যাংশ দেওয়ার ধারাবাহিকতা অব্যাহত রাখার আহ্বান জানান কোম্পানির প্রতি।

এস্কয়ার নিট কম্পোজিট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. এহসানুল হাবিবের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন কোম্পানির পরিচালক মো. আরিফুর রহমান ও মো. মুদাচ্ছার হোসাইন। এছাড়া কোম্পানির স্বতন্ত্র পরিচালক স্বপন কুমার সরকার ও প্লাসিড গোমেজ উপস্থিত ছিলেন। বার্ষিক সাধারণ সভা সঞ্চালনা করেন কোম্পানি সেক্রেটারি মো. সাইদুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here