এসআইবিএল’র বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত

ভার্চ্যুয়াল প্ল্যাটফর্মে সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের নবম বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৩ ডিসেম্বর) এ সভা অনুষ্ঠিত হয়।

ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য ও শেয়ারহোল্ডারদের অংশগ্রহণে সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. আনোয়ারুল আজিম আরিফ।

বিশেষ সাধারণ সভায় ব্যাংকের অনুমোদিত মূলধন এক হাজার কোটি টাকা থেকে বাড়িয়ে তিন হাজার কোটি টাকা এবং বাংলাদেশ ব্যাংকের শর্তানুযায়ী প্রস্তাবিত ৫০০ কোটি টাকার মুদারাবা পারপিচ্যুয়াল বন্ডের মূল্য কমন শেয়ারে রূপান্তরের বিষয়টি অনুমোদন করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন- ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী ও ব্যাংকের কোম্পানি সচিব আব্দুল হান্নান খান। এছাড়া অনুষ্ঠানে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও ঊর্ধ্বতন নির্বাহীরা উপস্থিত ছিলেন।

পরিচালনা পর্ষদের পক্ষ থেকে ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. আনোয়ারুল আজিম আরিফ ব্যাংকের প্রতি আস্থা, সহযোগিতা এবং সঠিক দিকনির্দেশনা দেওয়ার জন্য বাংলাদেশ ব্যাংক, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন, ঢাকা স্টক এক্সচেঞ্জ, চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ, শেয়ারহোল্ডার, স্টেকহোল্ডারসহ অন্য নিয়ন্ত্রক কর্তৃপক্ষ ও সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী উল্লেখ করেন, বর্তমানে সোশ্যাল ইসলামী ব্যাংক পরিচালনা পর্ষদের সঠিক ও সময়োপযোগী সিদ্ধান্তে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। এ ধারাবাহিকতা আগামীতেও অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here