এনার্জিপ্যাকের ত্রিপক্ষীয় চুক্তি সম্পন্ন, বিডিং শুরু আজ

স্টাফ রিপোর্টার : বুক বিল্ডিং পদ্ধতিতে পুঁজিবাজারে আসার অপেক্ষায় থাকা এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের বিডিং শুরু আজ ২১ সেপ্টেম্বর; চলবে আগামী ২৪ সেপ্টেম্বর পর্যন্ত। বিডিংয়ের জন্য রবিবার, ২০ সেপ্টেম্বর এ সম্পর্কিত শেয়ারিং ইউনিফর্ম এবং ইন্টিগ্রেটেড ইলেক্ট্রনিক্স সাবস্ক্রিপশন সিস্টেমের জন্য ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই), চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই) এবং এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশনের মধ্যে একটি ত্রিপক্ষীয় চুক্তি সই হয়েছে।

চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশনের ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন রশিদ, পরিচালক
এনামুল হক চৌধুরী, ঢাকা স্টক এক্সচেঞ্জের ব্যবস্থাপনা পরিচালক কাজী সানাউল হক এবং ইস্যু ম্যানেজার লংকাবাংলা ইনভেস্টমেন্টসের সিইও ইফতেখার আলমসহ সকল প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মমতারা।

কোম্পানিটি ব্যবসা সম্প্রসারণের জন্য পুঁজিবাজার থেকে ১৫০ কোটি টাকা নিতে চায়। এই টাকা দিয়ে কোম্পানিটি এলপিজি প্রকল্পের ব্যবসায় সম্প্রসারণ, ব্যাংক ঋণ পরিশোধ এবং প্রাথমিক গণপ্রস্তাবের খরচ খাতে ব্যয় করবে।

কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত সমন্বিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী যথাক্রমে শেয়ার প্রতি নিট সম্পত্তি মূল্য (পুনর্মূল্যায়ন সঞ্চিতিসহ) ৪৫.১৫ টাকা ও শেয়ার প্রতি নিট সম্পত্তির মূল্য ( পুনর্মূল্যায়ন সঞ্চিতি ব্যতীত) ৩০.২০ টাকা।

কোম্পানির ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করছে লংকাবাংলা ইনভেস্টমেন্টস লিমিটেড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here