উইন্ডিজ সফর শেষ ইয়াসির রাব্বির

ক্যারিবীয় দ্বীপপুঞ্জে টেস্ট সিরিজের আগে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলেছিল বাংলাদেশ। সেই ম্যাচের প্রথম দিনে (১০ জুন) পিঠে ব্যথা পেয়েছিলেন বাংলাদেশের ব্যাটার ইয়াসির আলী চৌধুরী রাব্বি। সেই চোটই ইয়াসিরকে ছিটকে দিয়েছিল টেস্ট সিরিজ থেকে। বুধবার জানা গেল, ওয়েস্ট ইন্ডিজে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজেও খেলতে পারবেন না এই ব্যাটার।

ইনজুরি থেকে সেরে উঠতে পারেনি ইয়াসির। জাতীয় দলের ফিজিও বায়জিদুল ইসলাম বলেন, ‘যেমন প্রত্যাশা করা হয়েছিল, ইনজুরি থেকে সেই অনুযায়ী সেরে উঠতে পারেনি ইয়াসির। সে রিহ্যাব শুরু করতে পারছে না। দুই সপ্তাহ বিশ্রামের পরও শারীরিক কসরতে বাধা রয়েছে তার। তাই তার সেরে উঠতে আরো সময় লাগবে। সে ওয়েস্ট ইন্ডিজে বাকি সিরিজগুলো খেলতে পারবে না। ’

টেস্ট সিরিজ থেকে ইয়াসির আলী রাব্বির ছিটকে যাওয়ায় টেস্ট স্কোয়াডে ডাক পেয়েছেন এনামুল হক বিজয়। ৮ বছর পর টেস্টে ডাক পাওয়া বিজয় অবশ্য খেলতে পারেননি প্রথম টেস্ট। তবে দ্বিতীয় টেস্টের আগেই তিনি যোগ দিয়েছেন টাইগার শিবিরে। রাব্বি ছিলেন ওয়ানডে ও টি-টোয়েন্টি দলেও। সাদা বলের ক্রিকেটে রাব্বির বিকল্প হিসেবে এখনো কারো নাম ঘোষণা করেনি বিসিবি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here