ইভিন্স টেক্সটাইলের ৩১ শতাংশ দর পতন

স্টাফ রিপোর্টার: ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই)রবিবার(২৩,সেপ্টেম্বর) ৩১ শতাংশ বা ৪ টাকা ৫০ পয়সা শেয়ার প্রতি দাম কমে দাম কমার শীর্ষে (টপটেন লুজারে) উঠে এসেছে ইভিন্স টেক্সটাইল লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে ।

ডিএসই সূত্র অনুযায়ী,২৩ সেপ্টেম্বর শেয়ারটি সর্বশেষ ১০ টাকা ৫০ পয়সা দামে লেনদেন হয়। এদিন কোম্পানিটি ২ হাজার ৫৩১ ট্রেডে ৭৫ লাখ ২৮ হাজার ১৮৩ টি শেয়ার লেনদেন করে। যার বাজার মূল্য ৭ কোটি ৮৬ লাখ টাকা।

ডিএসইতে কোম্পানিটির সর্বশেষ বাজারমূল্য ৯ টাকা ৯০ পয়সা থেকে ১৩ টাকা ০০ পয়সায় মধ্যে উঠানামা করছে। গত এক বছরে ডিএসইতে এর সর্বনিম্ন দর ছিল ৯ টাকা ৯০ পয়সা ও সর্বোচ্চ ১৯ টাকা ৭০ পয়সা।

লুজারে ৯.৪৩ শতাংশ বা ৬ টাকা ৬৬ পয়সা শেয়ার প্রতি দাম কমে দ্বিতীয় স্থানে রয়েছে ইনটেক লিমিটেড।কোম্পানিটির সর্বশেষ বাজারমূল্য ৬০ টাকা ২০ পয়সা থেকে ৬৭ টাকা ০০ পয়সায় মধ্যে উঠানামা করছে। গত এক বছরে ডিএসইতে এর সর্বনিম্ন দর ছিল ১৬ টাকা ২০ পয়সা ও সর্বোচ্চ ৭৪ টাকা ৫০ পয়সা।

লুজারে ৮.৩৩ শতাংশ বা ১ টাকা ৮০ পয়সা শেয়ার প্রতি দাম কমে তৃতীয় স্থানে রয়েছে এম.এল ডাইং লিমিটেড। কোম্পানিটির সর্বশেষ বাজারমূল্য ২০ টাকা ৮০ পয়সা থেকে ২৩ টাকা ৫০ পয়সায় মধ্যে উঠানামা করছে। গত এক বছরে ডিএসইতে এর সর্বনিম্ন দর ছিল ১০ টাকা ০০ পয়সা ও সর্বোচ্চ ৩১ টাকা ১০ পয়সা।

ডিএসই

লুজারের তালিকায় থাকা অন্যান্য কোম্পানিগুলো হলো-খুলনা পাওয়ার কোম্পানি লি:(কেপিসিএল), ভিএফএস থ্রেড ডাইং লিমিটেড, প্যাসিফিক ডেনিমস্‌ লিমিটেড, প্রাইম টেক্সটাইল স্পিনিং মিলস্‌ লি., পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লি., এইচ আর টেক্সটাইল লি., সাফকো স্পিনিং মিলস্‌ লি.।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here