ইফাদ গ্রুপকে মাইক্রোসফটের ইন্টেলিজেন্ট ক্লাউড সল্যুউশন সেবা দিচ্ছে ইজেনারেশন

ইফাদ গ্রুপ এবং এর অঙ্গপ্রতিষ্ঠানের জন্য সম্প্রতি মাইক্রোসফটের ইন্টিগ্রেটেড ইন্টেলিজেন্ট ক্লাউড অ্যান্ড মডার্ন ওয়ার্কপ্লেস সল্যুউশন বাস্তবায়ন করেছে শেয়ারবাজারে সদ্য তালিকাভুক্ত ইজেনারেশন। এই সফটওয়্যার সেবার মধ্যে উৎপাদনশীলতা ও সমন্বয়ক টুলস, টাস্ক ব্যবস্থাপনাসহ বেশকিছু এন্টারপ্রাইজ সফটওয়্যার অন্তর্ভুক্ত রয়েছে, যেগুলো নিরাপদ ক্লাউড প্লাটফর্মে পরিচালিত হয়। ইজেনারেশন থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বাস্তবায়নকৃত সল্যুউশনটি নিরাপত্তা ও কমপ্লায়েন্স নিশ্চিতকরণ এবং কর্মীদের নতুন ও সহজ উপায়ে কাজ করার সুযোগ তৈরির মাধ্যমে উল্লেখযোগ্যভাবে প্রতিষ্ঠানটির পরিচালন নিরাপদ ও প্রযুক্তিনির্ভর করবে। এছাড়া ইজেনারেশন ইফাদ গ্রুপের কর্মীদের যথাযথ প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে তাদের সক্ষমতা ও উৎপাদনশীলতা বৃদ্ধিতে সহায়তা করবে।

ইজেনারেশনের ব্যবস্থাপনা পরিচালক শামীম আহসান বলেন, যেকোনো প্রতিষ্ঠানের ব্যবসায় প্রবৃদ্ধি ও সর্বোচ্চ আয় নিশ্চিত করতে প্রতিষ্ঠানটির ব্যবসায় কৌশলের একটি অন্যতম অনুসঙ্গ হলো মডার্ন ওয়ার্কপ্লেস।

তিনি বলেন, আমরা ইফাদ গ্রুপের মতো কোম্পানিগুলোর সাথে ডিজিটাল রূপান্তরের পুরো পথচলায় তাদের পাশে থাকতে চাই। আমাদের বাস্তবায়নকৃত সল্যুউশনটি ইন্টিগ্রেটেড অ্যানালাইটিক্স টুলের সাহায্যে যেকোন প্রতিষ্ঠানের ব্যবসায় উদ্ভাবন আরও ত্বরান্বিত করবে।

ইফাদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তানভীর আহমেদ বলেন, আমরা আমাদের ব্যবসায় পরিচালনকে সহজ এবং প্রতিযোগিতামূলক ব্যবসায় পরিবেশে নিজেদের ব্যবসায়ের সম্প্রসারণ ঘটাতে রূপান্তরযোগ্য সল্যুউশন বাস্তবায়নে প্রতিজ্ঞাবদ্ধ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here